তথ্য অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত সাতটি পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এ অধিদপ্তরে ১১-১৬তম গ্রেডে এবং ১৭-২০তম গ্রেডে জনবল নিয়োগ দেওয়া হবে।

ইনফরমেশন অ্যাসিস্ট্যান্ট পদে নেওয়া হবে ১৩ জন।  এই পদে আবেদনের জন্য প্রার্থীর স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। এছাড়া পত্রিকায় নিয়মিত ফিচার বা নিবন্ধ লেখার অভিজ্ঞতা এবং অনুবাদের অভিজ্ঞতা থাকতে হবে।

ফটোগ্রাফার পদে নিয়োগ দেওয়া হবে ১২ জনকে। এ পদের জন্য প্রার্থীর স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে এবং ডিজিটাল ফটোগ্রাফিতে ছয় মাসের কোর্সের সনদ থাকতে হবে। এ ছাড়া ফ্রিল্যান্স ফটো সাংবাদিকতার অভিজ্ঞতা থাকতে হবে।

তথ্য অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি।

সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের জন্য নেওয়া হবে ৭ জন।  এই পদের জন্য আবেদনকারীর স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। এছাড়া বাংলা ও ইংরেজি সাঁটলিপি প্রতি মিনিটে গতি ৪৫ ও ৭০ শব্দ হতে হবে।


এছাড়াও ক্যাটালগার, অফিস সহকারী , অফিস সহায়ক পদে ও পরিচ্ছন্নতাকর্মী পদে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীদের বয়স ১৯ জানুয়ারি ২০২২ তারিখে ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা হবে ৩২ বছর।

পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীরা এ ওয়েবসাইটের মাধ্যমে http://pid.teletalk.com.bd অনলাইনে ২ ফেব্রুয়ারি বিকেল পাঁচটা পর্যন্ত আবেদন করতে পারবেন।