সোমবার ইন্টারন্যাশনাল ডে অফ এডুকেশন উপলক্ষে স্কুলের সময়ের একটা ছবি শেয়ার করলেন শিল্পা শেঠি।  বন্ধুদের সাথে স্কুলের পোশাকে তোলা ও ছবিতে শিল্পাকে আপনি চিনতেই পারবেন না। 

ছবির ক্যাপশন হিসেবে অভিনেত্রী কী লিখেছেন, ‘আমার মন খারাপ হয় পৃথিবীর নানা প্রান্তে থাকা বাচ্চাগুলো জন্য। যারা এই মহামারীর জন্য স্কুলে যেতে পারছে না। বন্ধুদের সাথে দেখা করতে পারছে না। যদিও বর্তমানে এটার দরকার আছে। এই সময় আমরা ওদের বাইরের জগতে বের করতে ভয় পাচ্ছি, কিন্তু এটা নিশ্চিত করারও সময় এসেছে যখন ওরা ওদের শরীরের ঝুঁকি না নিয়েও স্কুলে যেতে পারে। শক্তিশালী ভবিষ্যত প্রজন্মের জন্য শুভেচ্ছা। ভালো থাকো, সুস্থ থাকো, হ্যাপি ওয়ার্ল্ড এডুকেশন ডে।’

শিল্পার এই ছবিতে মন্তব্য করতে দেখা গিয়েছে অনুরাগীদের। এক ভক্ত প্রশ্ন রাখেন, ‘আচ্ছা স্কুল জীবনের আপনার সবচেয়ে লজ্জাজনক মুহূর্ত কী?’, ‘কী মিষ্টি ছিলেন আপনি শিল্পা ম্যাম’, ‘আমাদের স্কুলে পড়তে এতভালো লাগতই না দেখতে’।

প্রসঙ্গত ১৯৯১ সালে মডেলিং কেরিয়ার শুরু করেন শিল্পা। এরপর ১৯৯৩ সালে পা রাখেন বলিউডে ‘বাজিগর’ দিয়ে শাহরুখ খান ও জুহি চাওলার সাথে। শেষ তাকে ২০২১ সালে ‘হাঙ্গামা ২’ সিনেমায় দেখা গিয়েছে, যা মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। বর্তমানে ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’র বিচারকের ভূমিকায় দেখা মিলছে তাঁর।