রাজবাড়ী সদর উপজেলায় আট বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ‌দায়ের করা মামলায় এক কিশোরকে (১৪) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে নির্যাতনের শিকার শিশুটির বাবা বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মামলা করেন। পরে রাতেই তাকে গ্রেপ্তার করা হয়। ভুক্তভোগী শিশুটি বর্তমানে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শিশুটির মা জানান, তাদের প্রতিবেশি আব্দুর রশিদের শ্যালক ওই কিশোর কয়েকদিন আগে তার দুলাভাইয়ের বাড়িতে বেড়াতে আসে। মঙ্গলবার বিকেলে অভিযুক্ত কিশোর তার মেয়েকে ঘরের মধ্যে ডেকে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। মেয়ের চিৎকারে ছুটে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান তিনি। পরে মেয়েকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

রাজবাড়ী সদর হাসপাতালের জুনিয়র গাইনী কনসালটেন্ট নাজনীন সুলতানা জানান, মঙ্গলবার শিশুটিকে যখন হাসপাতালে নিয়ে আসে তখন অবস্থা খুব খারাপ ছিল। প্রচুর রক্তক্ষরণ হয়েছিল। বুধবার তার অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে তাকে বেশ কিছুদিন হাসপাতালে থাকতে হবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী সদর থানার এসআই আতিয়ার রহমান জানান, শিশু ধর্ষণের ঘটনায় মঙ্গলবার রাতে রাজবাড়ী সদর থানায় মামলা হয়েছে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করেছে। পুলিশি জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা শিকার করেছে। তাকে আদালতে চালানের প্রক্রিয়া চলছে। যেহেতু সে প্রাপ্তবয়ষ্ক নয়, একারণে আদালতের নির্দেশনা মোতাবেক তার বিচার কার্যক্রম চলবে।