বগুড়ার শেরপুরে দ্রুতগতির একটি মোটরসাইকেলের ধাক্কায় শ্রী বিনোদ সরকার (৩০) নামের ভ্যানচালক নিহত হয়েছেন। তিনি উপজেলার বিশালপুর ইউনিয়নের কামাল খান গ্রামের শ্রী জগন্নাথ সরকারের ছেলে। 

গতকাল শুক্রবার মধ্যরাতে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। এর আগে একই ইউনিয়নের স্থানীয় রানীরহাটে অবস্থিত সিরাজগঞ্জ মোড়ে দুর্ঘটনায় গুরুতর আহত তিনি।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, শ্রী বিনোদ সরকার পেশায় একজন ভ্যানচালক। প্রতিদিনের মতো শুক্রবার সকাল থেকেই ভাড়ায় ভ্যানে যাত্রী বহন করছিলেন। রাত সাড়ে নয়টার দিকে রানীরহাটের সিরাজগঞ্জ মোড়ে হঠাৎ ভ্যানটির চ্যাসিস ভেঙে পড়ে। এ সময় পেছন থেকে আসা দ্রুতগতি সম্পন্ন একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন বিনোদ সরকার। পরে স্থানীয় লোকজন এসে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মধ্যরাতে মারা যান তিনি।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত ভ্যানচালককে ধাক্কা দেওয়া মোটরসাইকেল ও চালককে শনাক্ত করতে কাজ শুরু করা হয়েছে। খুব অল্প সময়ের মধ্যেই সেটি সম্ভব হবে। এছাড়া এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।