বলিউডের এই সময়ের তারকা অভিনয়শিল্পী কিয়ারা আদভানি ও বরুণ ধাওয়ান। এই দুই তারকা তাঁদের ক্যারিয়ারের সুন্দর সময় পার করছেন এখন। একের পর এক সিনেমা মুক্তি পাচ্ছে তাঁদের। তারই ধারাবাহিকতায় আগামীকাল মুক্তি পাচ্ছে তাঁদের নতুন সিনেমা। নাম 'যুগ যুগ জিও'। এই সিনেমার কাহিনি এগিয়ে যায় একটি পাঞ্জাবি পরিবারের গল্প ঘিরে। বড় ছেলে [বরুণ ধাওয়ান] কীভাবে শৈশবের প্রেমিকার [কিয়ারা আদভানি] সঙ্গে তাঁর প্রেমের বিয়ে শেষ করতে চান। নিজেদের বিচ্ছেদ নিয়ে বাড়িতে আলোচনা করতে চান। কিন্তু বিদেশ থেকে ভারতে ফিরে আসার সঙ্গে সঙ্গে তাঁরা জানতে পারেন বিয়ে বিচ্ছেদ খুব সহজ নয়। নিজের ডিভোর্সকে ছাপিয়ে যায় বাবা-মায়ের সমস্যা। শেষ পর্যন্ত কী হবে তাতেই রয়েছে রহস্য। পারিবারিক এই পাঁচমিশালি অনুভূতির ছবি বড় পর্দায় পরিবারকে সঙ্গে নিয়ে এসে দেখার অনুরোধ করেছেন কলাকুশলীরা।

এই সিনেমায় বরুণের বাবা ও মায়ের ভূমিকায় অভিনয় করেছেন অনিল কাপুর ও নীতু কাপুর। 'যুগ যুগ জিও' সিনেমায় প্রথমবারের মতো জুটি গড়েছেন কিয়ারা আদভানি ও বরুণ ধাওয়ান। রাজের পরিচালনায়, হিরু যশ জোহর, করণ জোহর ও অপূর্ব মেহতার প্রযোজনায়, এই রোমান্টিক ড্রামা ঘরানার ছবির দৃশ্যধারণ শুরু হয় গত বছরের ডিসেম্বরে, চণ্ডীগড়ে। এরপর ভারতজুড়ে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়লে আটকে যায় সিনেমার চিত্রায়ণ। শুটিংয়ের মাঝেই একে একে করোনা আক্রান্ত হন বরুণ ধাওয়ান ও নীতু কাপুর।

করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই ছবির মাধ্যমে দীর্ঘ ৯ বছর পর পর্দায় কামব্যাক করছেন প্রবীণ অভিনেত্রী নীতু কাপুর। শেষবার ২০১৩ সালে 'বেশরম' ছবিতে প্রয়াত স্বামী ঋষি কাপুর এবং ছেলে রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে।

অন্যদিকে 'মলঙ্গ' ছবির ব্যর্থতার পর 'যুগ যুগ জিও' নিয়ে ফিরছেন অনিল। ফলে এই ছবির মূল আকর্ষণ থাকবে নীতু কাপুর ও অনিল কাপুরের জুটির ওপর। তাঁরা প্রত্যেকেই এই ছবিতে একেবারে নতুন লুকে ধরা দিয়েছেন।

ছবির প্রকাশ হওয়া ২ মিনিট ৫৭ সেকেন্ডের ট্রেলারে যেন উঠে এসেছে বাস্তব জীবনের চিত্র। পরিবারের সদস্যদের মধ্যে হাসি-কান্না-মান অভিমান থেকে প্রেম ভালোবাসা রোমান্সের। এখন দেখার বিষয় 'যুগ যুগ জিও' ছবির গল্প কোন পথে হাটে। গল্পের গতি কতটা থাকে, তার ওপর নির্ভর করবে এই ছবির বক্স অফিসের ফলাফল। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনয়শিল্পীদের শেয়ার করা ছবি আর ভিডিওগুলো ছবির প্রতি দর্শকদের খিদে বেশ খানিকটা বাড়িয়ে দিয়েছে বললেও খুব একটা ভুল বলা হবে না। বেশ কিছুদিন ধরে এই ছবির খবর নিয়ে সরগরম সামাজিক যোগাযোগমাধ্যম। অন্যদিকে বলিউডে এই সময়ের সবচেয়ে ব্যস্ত অভিনেত্রী কিয়ারা। তাঁর প্রতিটি পদক্ষেপে থাকে এক অন্য স্বাদের গল্প বলার তাগিদ।

নিজের অভিনীত প্রতিটি সিনেমায় তিনি নিজেকে ভেঙে গড়েছেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। নতুন এই ছবি নিয়ে 'শের শাহ', 'ভুলভুলাইয়া ২'-এর মতো সিনেমায় সাফল্য পাওয়া কিয়ারা আদভানি অকপটে জানালেন, ''যখন সিনেমায় সাইন করেছিলাম, তখন ধারণা ছিল না যে এত বড় হিট হতে চলেছে। আমি সত্যি ভাগ্যবান। 'যুগ যুগ জিও' একটি পারিবারিক সিনেমা। নিদ্র্বিধায় আসুন, বড় পর্দায় দেখুন আর আমাদের জানান কেমন লাগল।'' শু্যটিংয়ের মাঝে নিজেদের অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে কিয়ারা বলেন, 'বরুণ ভীষণ মজাদার ছেলে। সারাদিন সেটে বক বক করে। শুটিং করার সময়ও বাদ যায় না তাঁর ইয়ার্কি-ঠাট্টা।' বাবা-ছেলের সম্পর্কের রসায়ন নিয়ে 'যুগ যুগ জিও' আদ্যোপান্ত ফ্যামিলি ড্রামা হলেও গল্পে রয়েছে চমক। কী সেটা দেখতে হলে আগামীকাল পর্যন্ত অপেক্ষা করতে হবে। এরই মধ্যে ছবির টিজার ও ট্রেলারের মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন বরুণ ও কিয়ারা। এখন অপেক্ষা তাঁদের অনস্ট্ক্রিন রসায়ন দর্শকদের কতটা মন খুশি করতে পারবে।