রাঙামাটির রাজস্থলীতে গুলিবদ্ধ এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের উগারী পাড়ার সেগুন বাগান এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

২নম্বর গাইন্দ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পুচিমং মারমা জানান,পাড়ার এক কার্বাবী তাকে বলেছেন শুক্রবার রাত্রে ৯/১০টার দিকে গোলাগুলি হয়েছিল। সকালে কাজে যাওয়ার সময়ে তিনি একজনের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। তবে নিহতের পরিচয় কেউ নিশ্চিত করতে পারেননি বলেও জানান তিনি।

রাজস্থলী থানার ওসি জাকির  হুসাইন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে শনিবার সকালের দিকে উগারী পাড়ার সেগুন বাগান এলাকা থেকে ইউনিফর্ম পরা  অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করা করে থানায় নিয়ে আসা হয়েছে। স্থানীয় জনপ্রতিনিধিরা ওই ব্যক্তির লাশ শনাক্ত করতে পারেনি। ধারণা করা হচ্ছে, রাতে তাকে হত্যা করে ফেলে রাখে যায় সন্ত্রাসীরা। নিহত ব্যক্তি স্থানীয় রাজনৈতিক কর্মী হতে পারে বলেও পুলিশ ধারণা করছে।

রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) শান্তনু কুমার দাশ বলেন,'শুনেছি শুক্রবার রাত্রে ঘটনাটি ঘটেছে। তবে কয়টার দিকে ঘটনাটি ঘটেছে তা জানি না। লাশ পুলিশ উদ্ধার করেছে। স্থানীয় কিংবা পুলিশের কেউ তার পরিচয় নিশ্চিত করতে পারেনি।