প্রথম উপার্জন দিয়ে কী করবেন তা নিয়ে সবারই কিছু পরিকল্পনা থাকে। অনেকের আবার ছোট্ট ছোট্ট ইচ্ছেপূরণের গল্পও তৈরি হয় এই উপার্জন দিয়ে। তারকারাও এর বাইরে নন। বলিউডের অভিনেত্রী আলিয়া ভাট মুম্বাইয়ের এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে সম্প্রতি জানিয়েছেন এমন এক ইচ্ছেপূরণের কথা।

এই মুহূর্তে বলিউডে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া তারকাদের তালিকায় প্রথমের সারিতেই আসে আলিয়ার নাম। তবু প্রথম উপার্জনের স্বাদই যেন আলাদা! সেই টাকাতে নিজেকে উপহার দিয়েছিলেন আলিয়া।  অভিনেত্রী জানান, অন্য কাউকে নয়, নিজের উপার্জনের প্রথম টাকা দিয়ে নিজেকেই একটি দামি ব্যাগ উপহার দেন তিনি। কারণ বাহারি ডিজাইনের সুন্দর ব্যাগ কেনাটা তার শখ। এছাড়া দেশবিদেশে ঘোরাও আলিয়ার ভারী পছন্দের। বছরে এক বার বেড়াতে যান। সেখানেও খরচ করেন নিজের উপার্জনের টাকা। তার কথায়, হোটেলে থাকাতেই আমি খরচ করি বেশি। তবে বেড়াতে গিয়ে কেনাকাটা করতে মোটেই পছন্দ করি না।

বলিউডের প্রখ্যাত পরিচালক-প্রযোজক করন জোহরের হাত ধরে ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ’ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন আলিয়া। এরপর আর তাকে ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের।  নিজ দেশ পেরিয়ে হলিউডেও পা রেখেছেন এই অভিনেত্রী। তার হাতে রয়েছে একগুচ্ছ ছবি।