বিয়ের দু’মাস কাটতে না কাটতেই সুখবর দিলেন রণবীর-আলিয়া জুটি। সোমবার সকালেই নিজের ইন্সটাগ্রামে ছবি দিয়ে আলিয়া ভাট জানালেন যে তিনি মা হতে যাচ্ছেন।  

এ খবর প্রকাশ্যে আসার পর থেকেই ভারতীয় মিডিয়ায় এটি নিয়ে নানা চর্চা শুরু হয়েছে। আর কিছু খবরে বেশ বিরক্ত এই অভিনেত্রী।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম স্টোরিতে একটি নিউজ পোর্টালের খবর শেয়ার করেছেন আলিয়া। এতে লেখা রয়েছে— জুলাইয়ের মাঝামাঝিতে আলিয়া যুক্তরাজ্য থেকে মুম্বাইয়ে ফিরবেন। তাকে নিতে সেখানে যাবেন রণবীর কাপুর। আলিয়া কাজের পর একটু বিশ্রামে থাকতে চান। সবকিছু সেভাবেই পরিকল্পনা করে রেখেছেন।

এ সবকিছু পুরুষতান্ত্রিক চিন্তাভাবনা বলে মনে করছেন আলিয়া। বিরক্তি প্রকাশ করে তিনি লিখেছেন, ‘আমরা এখনো পুরুষতান্ত্রিক সমাজে বসবাস করছি। আপনাদের অবগতির জন্য জানাতে চাই, কোনো কিছুই দেরিতে হচ্ছে না। কেউ কাউকে নিতে যাচ্ছে না। আমি একজন নারী, কোনো পার্সেল নই। আমার কোনো বিশ্রামের প্রয়োজন নেই। জেনে ভালো লাগছে আপনাদের চিকিৎসার সনদও রয়েছে। এটা ২০২২। দয়া করে এই রকম পুরোনো চিন্তাভাবনা কি আমরা বাদ দিতে পারি? মাফ করবেন যেতে হবে, আমার শট প্রস্তুত।’

দীর্ঘদিন প্রেম করার পর চলতি বছর ১৪ এপ্রিল অভিনেতা রণবীর কাপুরকে বিয়ে করেন আলিয়া। এরপর গত সোমবার (২৭ জুন) অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই অভিনেত্রী।