ওয়ার্ম আপ ম্যাচে নিউজিল্যান্ড একাদশকে বড় ব্যবধানে হারিয়েছিল বাংলাদেশের মেয়েরা। নিজেদের ইতিহাসে সবচেয়ে কম রানে অলআউট হওয়ার দিনে নিগার সুলতানা জ্যোতির দল গুটিয়ে যায় মাত্র ৩২ রানে, বরণ করে ১৩২ রানের বিশাল পরাজয়।

ক্রাইস্টচার্চে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৬৪ রান জড়ো করে নিউজিল্যান্ড নারী দল। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান আসে অধিনায়ক ও ওপেনার সোফি ডিভাইনের ব্যাট থেকে। ৩৪ বলের মোকাবেলায় ৬টি চার হাঁকান তিনি।

এছাড়া সুজি বেটস ৩৩ বলে ৪১, ম্যাডি গ্রিন ২৩ বলে অপরাজিত ৩৬, অ্যামেলিয়া কর ২১ বলে ২৭ ও লি তাহুহু ৯ বলে ১৩ রান করে অপরাজিত থাকেন। বাংলাদেশের পক্ষে জাহানারা আলম, নাহিদা আক্তার ও ঋতু মণি একটি করে উইকেট শিকার করেন।

১৬৫ রানের লক্ষ্যে নেমে বাংলাদেশ গুটিয়ে গেছে ৩২ রানে। একজনও দুই অঙ্কের ঘরে পৌঁছাননি। সর্বোচ্চ ৬ রান করেছেন রিতু। সমান সংখ্যক যৌথ সর্বোচ্চ রান এসেছে অতিরিক্ত খাত থেকে। লিয়া তাহুহু সর্বোচ্চ ৪ উইকেট নেন। তিনটি পান হেলি জেনসেন।

এটিই নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে তাদের সর্বনিম্ন রান। মাত্র ২ রানের জন্য সর্বনিম্ন রানে গুটিয়ে যাওয়ার লজ্জা পায়নি বাংলাদেশ। ২০১৮ সালে কক্সবাজারে পাকিস্তানের বিপক্ষে ৩০ রানে অলআউট হয়েছিল তারা।