ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় মা নিহত, বাবা-মেয়ে আহত

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় মা নিহত, বাবা-মেয়ে আহত

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৯ মার্চ ২০২৩ | ২০:৫৩ | আপডেট: ১৯ মার্চ ২০২৩ | ২০:৫৫

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নাজনীন আক্তার (৩৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন ওই গৃহবধূর স্বামী আলমগীর হোসেন মোল্লা ও মেয়ে রাফিয়া আক্তার (৩)।

রোববার সকালে পিরোজপুর-নাজিরপুর সড়কের কদমতলার পাইকবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নাজনীন জেলার নাজিরপুর উপজেলার বুইচাকাঠী গ্রামের আলমগীর হোসেন মোল্লার স্ত্রী। আহত রাফিয়া খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও তার বাবা আলমগীর হোসেন পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন।  

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, চাচির মৃত্যুর খবর শুনে স্বামী আলমগীর হোসেন ও মেয়ে রাফিয়াকে সঙ্গে নিয়ে বাবার বাড়ি সদর উপজেলার আলমকাঠীতে যান নাজনীন আক্তার। চাচির জানাজা ও দাফন শেষে মোটরসাইকেলে করে নিজ বাড়ি জেলার নাজিরপুর উপজেলার বুইচাকাঠী ফিরছিলেন ওই দম্পতি ও তাদের মেয়ে। পথে উপজেলার কদমতলা গ্রামের পাইকবাড়ি এলাকায় পৌঁছালে পেছন থেকে আল্লাহর দান নামে যাত্রীবাহী একটি বাস  মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় তারা তিনজন সড়কের ওপর পড়ে যান। এতে নাজনীন ঘটনাস্থলে মারা যান। গুরুতর আহত হন স্বামী আলগীর হোসেন ও মেয়ে রাফিয়া।

পিরোজপুর সদর হাসপাতালের চিকিৎসক মো. রমজান বলেন, রাফিয়া ও বাবা আলমগীরকে হাসপাতালে নিয়ে আসার পর উন্নত চিকিৎসার জন্য রাফিয়াকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া রাফিয়ার মা ঘটনাস্থলে মারা গেছেন।


আরও পড়ুন

×