ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

সিসিক ভবনের ছাদ থেকে পাইপ পড়ে প্রাণ গেল সেনা সদস্যের

সিসিক ভবনের ছাদ থেকে পাইপ পড়ে প্রাণ গেল সেনা সদস্যের

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) নির্মাণাধীন ভবন- সমকাল

সিলেট ব্যুরো

প্রকাশ: ০৩ জুন ২০২৩ | ১৩:৪২ | আপডেট: ০৩ জুন ২০২৩ | ১৪:৪১

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) নির্মাণাধীন ভবনের উপর থেকে লোহার পাইপ পড়ে এক সেনা সদস্য নিহত হয়েছেন। শনিবার দুপুর আড়াইটার দিকে নগর ভবনের পাশের সিটি সুপার মার্কেটের ভেতর এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, আওয়ামী লীগের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামানসহ অনেকে সেখানে গেছেন।

নিহত সেনা সদস্যের নাম দিলোয়ার হোসাইন। তিনি মেহেরপুরের গাঙনী উপজেলার রায়পুরের আতিয়ার রহমানের ছেলে। জালালাবাদ সেনানিবাসে ল্যান্স করপোরাল হিসেবে কর্মরত ছিলেন।

কোতোয়ালি থানার এসআই দিলোয়ার হোসেন বলেন, শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে তার সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। তার মাথায় গুরুতর আঘাত রয়েছে।

এদিকে ঘটনার পর নগর ভবনের নির্মাণ কাজে নিয়োজিত ১৭ শ্রমিককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে পুলিশ। কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ সমকালকে জানান, তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কীভাবে-কার অসাবধানতার কারণে লোহার পাইপ ১২ তলা থেকে নিচে গিয়ে পড়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রত্যক্ষদর্শী সিটি সুপার মার্কেটের ব্যবসায়ী মো. ইসমাইল ও মনসুর আহমদ জানান, দুইজন সেনা সদস্য মার্কেটে কেনাকাটার জন্য প্রবেশ করেন। এর মধ্যে দিলোয়ার হোসাইন ছিলেন সিভিল ড্রেসে। হঠাৎ নগর ভবনের ১২ তলা থেকে লোহার একটি পাইপ সিটি মার্কেটের তৃতীয় তলায় পড়ে। সেখান থেকে ইমরাস সু-স্টোর নামের একটি দোকানের সামনে দাঁড়ানো ওই সেনা সদস্যের মাথায় পড়ে। আহত অবস্থায় তাকে ওসামনী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দিলোয়ারকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থলে উপস্থিত সিলেট সিটি কিরপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে জানান, এ বিষয়ে সিসিকের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমানকে প্রধান করে সাত সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

আরও পড়ুন

×