ঢাকা কালচারাল রিপোর্টার্স ইউনিটির (ডিসিআরইউ) নতুন কমিটিতে রেজাউল করিম রেজা সভাপতি ও বাবুল হৃদয় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সাংগঠনিক সম্পাদক হয়েছেন জুবায়ের রহমান চৌধুরী। গত সোমবার জাতীয় প্রেস ক্লাবে ইফতার ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে নতুন কমিটি ঘোষণা করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ ও মানবাধিকার খবরের উপদেষ্টা চৌধুরী রেজওয়ানা বাসার। 

ডিসিআরইউর ২০২৩-২৫ মেয়াদের নতুন কমিটির অন্যরা হলেন সিনিয়র সহসভাপতি জাহিদ আহমেদ চৌধুরী বিপুল, সহসভাপতি মীর নাসিমুল ইসলাম সেলিম, মোশারফ হোসেন ও আসলাম ইকবাল, যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন চিশতী, সহসাংগঠনিক সম্পাদক বোরহান আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রতন বিশ্বাস, তথ্যপ্রযুক্তি সম্পাদক অভিজিত বণিক রুবেল, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মহসীন বেপারী, ক্রীড়া সম্পাদক আশিক বন্ধু, সাংস্কৃতিক সম্পাদক সুকন্যা আমির, আন্তর্জাতিক সম্পাদক আনিসুজ্জামান আনিস, সাহিত্য সম্পাদক আওয়াল চৌধুরী, নারীবিষয়ক সম্পাদক তানিয়া তুষ্টি ও নিলুফার আলম পপি এবং দপ্তর সম্পাদক ফারুক হোসেন।

নির্বাহী সদস্য হলেনু সাইফুল শুভ, এনআই বুলবুল, সাগির আহমেদ, জাকির হোসেন, ইউসুফ হাওলাদার দীপু, মোস্তফা মতিয়ার, আহসান হাবিব সোহেল, এম এ লিটন, ইসমত জেরিন স্মিতা, রাকিব হোসেন ও রাকিবুল হাসান। প্রিন্ট, টেলিভিশন, অনলাইন মিডিয়ায় কর্মরত কালচারাল রিপোর্টারদের নিয়ে ২০ বছর আগে ২০০৩ সালে গঠিত হয় সংগঠনটি। সংবাদ বিজ্ঞপ্তি।