'মাদক ও নারী নির্যাতনে জড়িতদের বয়কট করতে হবে'

প্রকাশ: ১৭ জুলাই ২০১৯      

খুলনা ব্যুরো

খুলনা সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আবদুল খালেক বলেছেন, মাদক ব্যবসা ও নারী নির্যাতনে জড়িতদের সামাজিকভাবে বয়কট করতে হবে। নারীরা আমাদের মা, বোন ও সন্তান। তাদের সম্মান রক্ষার দায়িত্ব আমাদের সবার। তেমনিভাবে সমাজে যাতে মাদক ছড়িয়ে না পড়ে, সে জন্য সবাইকে সজাগ থাকতে হবে।

সিটি মেয়র তালুকদার আবদুল খালেক বুধবার নগরীর পিকচার প্যালেস মোড়ে মাদক, ধর্ষণ ও জঙ্গিবাদবিরোধী মানববন্ধনে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। স্বাধীনতা সাংবাদিক ফোরামের আয়োজনে মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও বিটিভির খুলনা প্রতিনিধি মকবুল হোসেন মিন্টু। পরিচালনা করেন ফোরামের সাধারণ সম্পাদক এস এম জাহিদ হোসেন ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।

মানবন্ধনে আরও বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা মো. সাইফুল ইসলাম, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রশান্ত কুণ্ডু, ওয়ার্ড কাউন্সিলর আনিছুর রহমান বিশ্বাস, সাংবাদিক নেতা আবদুল হালিম, রকিব উদ্দিন পান্নু, টিভি রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক সুনীল দাস, আসাদুজ্জামান খাঁন রিয়াজ, নেয়ামুল হোসেন কচি, রণজিত কুমার ঘোষ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান জামাল, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সরদার মাহবুবার রহমান, মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক আলমগীর কবীর, শ্যামল সিংহ রায়, মহানগর যুবলীগ আহ্বায়ক সরদার আনিছুর রহমান পপলু, অসিত বরণ বিশ্বাস, খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. সাহেব আলী, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. সাঈয়েদুজ্জামান সম্রাট, এ কে হিরু, শেখ আবু হাসান, ফারুক আহমেদ, মো. হুমায়ুন কবির, মল্লিক সুধাংশু, সুবীর কুমার রায় ও মো. শাহ আলম।