আওয়ামী ফ্যাসীবাদী দুঃশাসন ও সরকারের সীমাহীন অনিয়ম-দুর্নীতি-লুটপাট এবং ভোটাধিকার পুনরুদ্ধারের সংগ্রামে কোমর বেঁধে নামতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ডাকসুর সাবেক ভিপি বীরমুক্তিযোদ্ধা মুজাহিদুল ইসলাম সেলিম।

সোমবার দুপুরে রংপুর থেকে সিরাজগঞ্জ যাওয়ার পথে গাইবান্ধার পলাশবাড়ীতে যাত্রাবিরতিকালে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য প্রদানকালে তিনি এ মন্তব্য করেন।

পলাশবাড়ী শহীদ মিনার চত্বরে উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি সৈয়দ মাহমুদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন সিপিবির কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল্যাহ কাফী রতন, জেলা কমিটির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, পলাশবাড়ী উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল্যাহ আদিল নান্নু প্রমুখ।

মুজাহিদুল ইসলাম সেলিম বলেন, দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি দেশের মানুষকে দিশেহারা করেছে। মানুষ স্বাভাবিকভাবে জীবন ধারণ করতে পারছেন না।

তিনি বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে সরকার। সরকারের দুর্নীতি-লুটপাটের কারণে দ্রব্যের মূল্যে বেড়েছে। ভোটাধিকার-গণতন্ত্র পুনরুদ্ধারে লড়াই জোরদার করতে হবে। আর এ লড়াই হবে দেশ, দেশের মানুষ ও সম্পদ রক্ষার লড়াই।

এসময় উপস্থিত ছিলেন কমিউনিস্ট পার্টির সাবেক জেলা সভাপতি ওয়াজিউর রহমান রাফেল, অ্যাডভোকেট শাহাদৎ হোসেন লাকু, প্রবীণ কমিউনিস্ট নেতা হাজী একরাম হোসেন বাদল, গোবিন্দগঞ্জ উপজেলা সিপিবির সভাপতি অশোক আগরওয়ালা, সাধারণ সম্পাদক আল মামুন মোবারক প্রমুখ।