ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

রেডিসনে হ্যালোইন উৎসব

রেডিসনে হ্যালোইন উৎসব

রেডিসনে হ্যালোইন উৎসব

অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২৩ | ০৫:২৪ | আপডেট: ০২ নভেম্বর ২০২৩ | ১৯:০১

প্রতি বছর ৩১ অক্টোবর পালিত হয় হ্যালোইন ইভ। এ উপলক্ষে রাজধানীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের পুলের ধারে ‘বু অ্যাট ব্লু’ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

অতিথিরা হ্যালোইনের আমেজ নিতে তাদের পছন্দের যেকোনো চরিত্রের পোশাক পরতে পারবেন। সবচেয়ে সুন্দর পোশাক পরিধানকারীদের জন্য রয়েছে রেডিসনের পক্ষ থেকে থাকছে আকর্ষনীয় পুরষ্কার। চমক হিসেবে অতিথিরা হোটেলে বিভিন্ন ভূতের দেখা পাবেন এবং তাদের সঙ্গে ছবি তুলতে পারবেন। 

হ্যালোইন অতিথিদের জন্য খাবারের তালিকায় থাকছে রেড আইড উইচ স্যুপ, মিটি হান্টার এলিয়েন চিকেন রোটিসেরই, গোস্ট ডেলাইটস এবং আরো অনেক কিছু। শিশুদের জন্য আছে গোস্ট ফিঙেরস, ড্রাকুলা স্লাইডার্স, উইচি ফ্রাইজসহ সুস্বাদু সব খাবারের আয়োজন।

শুধু তাই নয়, অতিথিদের জন্য রয়েছে একটি রাফেল ড্র যেখানে তারা জিতে নিতে পারেন বহু আকষর্ণীয় পুরুষ্কার।

প্রাপ্তবয়স্কদের জন্য বুফের মূল্য হচ্ছে ৬৫০০ টাকা (নেট) এবং শিশুদের জন্য ৩২৫০ টাকা (নেট)। অনুষ্ঠানটি চলবে সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে রাত ১১টা পর্যন্ত। 

উৎসবে অতিথিরা সুনিদিষ্ট ব্যাংক কার্ডে যে কোন পেমেন্টে পদ্ধতিতে পাবেন ‘একটি কিনলে একটি ফ্রী’ অফার। পাশপাশি ইবিএল কার্ড হোল্ডারদের জন্য রয়েছে‘একটি কিনলে তিনটি ফ্রী’অফার। সব মূল্য ১২.৫% সার্ভিস চার্জ এবং ১৫% ভ্যাট সাপেক্ষে ।

আরও পড়ুন

×