করোনা সংক্রমণে গোটা ভারত বিপর্যস্ত। বিশেষ করে মহারাষ্ট্রে করোনার সংক্রমণ সবচেয়ে বেশি। দেশের এ পরিস্থিতিতে যে যেভাবে পারছেন সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন। এই পরিস্থিতিতে পিছিয়ে নেই বলিউড তারকারাও। এবার সস্ত্রীক সাধারণ মানুষের পাশে দাঁড়াতেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। করোনায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে বড় অংকের অর্থ দান করলেন আয়ুষ্মান খুরানা ও তাহিরা দম্পতি। সঙ্গে ভক্তদের জন্য দিলেন বিশেষ বার্তাও।

করোনা পরিস্থিতি নিয়ে সামাজিক মাধ্যমে একটি যৌথ বিবৃতি দিয়েছেন আয়ুষ্মান ও তাহিরা। তারা জানিয়েছেন, গত বছর থেকেই আমরা ঝড়ের মুখে পড়েছি। গত বছর এই মহামারি আমাদের যন্ত্রণা দিয়েছে, দুঃখ দিয়েছে। এর আগে কখনও আমাদের এত যন্ত্রণা পোহাতে হয়নি। এই পরিস্থিতিতে একে অপরের প্রতি সংবেদনশীলতা মানবতার ওপর নেমে আসা সংকটকে মুক্ত করতে সাহায্য করবে। মহামারি পরিস্থিতিতে পুনরায় ধৈর্য, পরস্পরের সহযোগিতা এবং সমর্থন আমাদের প্রয়োজন।

আয়ুষ্মান খুরানা বলেন, দেশজুড়ে সাধারণ মানুষ একে অপরের সহযোগিতায় এগিয়ে এসেছে। আমাদেরকে এগিয়ে আসতে যারা উদ্বুদ্ধ করেছে তাদের সবাইকে আমি এবং তাহিরা ধন্যবাদ জানাতে চাই।

তিনি বলেন, করোনা পরিস্থিতিতে মানুষের পাশে থাকার জন্য আমারা সবরকমভাবে চেষ্টা করছি এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছি।

পরিস্থিতি মোকাবিলায় সকলকে সাহায্যের জন্য এগিয়ে আসার আহ্বান জানিয়ে আয়ুষ্মান-তাহিরা বলেন, দেশের এই খারাপ সময়ে সবারই একে অপরকে সাহায্য করা উচিত।

মন্তব্য করুন