বরগুনার বেতাগীতে বিবিচিনি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আনিচুর রহমান নির্বাচনে ব্যাপক অনিয়মের অভিযোগ এনে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। সোমবার সকাল ১১টার দিকে তিনি উপজেলা সদরে বিষখালী পত্রিকা কার্যালয়ে সাংবাদিকদের উপস্থিতে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন।

এ সময় আনিচুর রহমান অভিযোগ করেন, তার প্রতিপক্ষ নৌকা প্রতীকের প্রার্থী নওয়াব হোসেন নয়নের লোকজন নির্বাচনের আগ থেকে প্রচার-প্রচারণায় বাধা দিয়েছেন। নির্বাচনের আগের রাতে পুটিয়াখালীতে যাওয়ার পথে লাঠিসোটা নিয়ে তার ওপর হামলাও করেছে। আজ ভোটের দিন সকাল পৌনে আটটায় তার মার্কা চশমা প্রতীকের এজেন্ট আ: জলিলকে বিবিচিনি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে প্রবেশকালে ধরে নিয়ে যায়। এ ছাড়াও বিভিন্ন কেন্দ্রে তার কর্মীদের ওপর হামলা, মারধর, এজেন্টদের বের করে দেয়। এমনকি তার পক্ষে কেউ ভোট দিতে গেলে প্রকাশ্যে ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে নৌকা প্রতীকে ছিল মারে।

এ সব অনিয়মের অভিযোগের ভিত্তিতে বেতাগী উপজেলা নির্বাহী অফিসার মো. সুহৃদ সালেহীন ও উপজেলা  নির্বাচন অফিসার কাজী শহীদুল ইসলামের কাছে অভিযোগ করেন আনিচুর রহমান।

এ সময় আনিচুর রহমানের কর্মী মো. বশির এবং তার ছেলে গড়িয়াবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের এজেন্ট মো. আরাফত রহমান উপস্থিত ছিলেন।