বলিউড অভিনেতা রণবীর সিংয়ের গেম শো ‘দ্য বিগ পিকচার' এ একসঙ্গে দেখা গেছিল দুই জনপ্রিয় অভিনেত্রী সারা আলী খান এবং জাহ্নবী কাপুরকে। এরপর থেকে দুজনকে একসঙ্গে অনেক জায়গাতেই দেখা যাচ্ছে। সম্প্রতি এই দুইজন একসঙ্গে গিয়েছিলেন কেদারনাথ মন্দিরে। সেখানে তাদের প্রার্থনা করার ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

দুই নায়িকার একসঙ্গে ছবি দেখে খুশী হয়েছেন তাদের ভক্তরাও। একসঙ্গে দুই অভিনেত্রী মন্দিরে যাওয়ায় অনেকেই তাদের শুভকামনাও জানিয়েছেন।  

ছবিতে কখনও পশ্চিমা পোশাক কখনও আবার এথনিক পোশাকে ধরা দিয়েছেন সারা ও জাহ্নবী।



কিছুদিন আগেই একটি রিয়ালিটি শোয়ের মঞ্চে এসে জাহ্নবী জানান, একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সারার সঙ্গে প্রথম পরিচয় হয়েছিল তার।  অন্যদিকে সারা জানান, দুজনের কমন বন্ধুদের সূত্রেই তাদের বন্ধুত্ব গড়ে উঠেছে।

সারাকে শেষবার দেখা গেছে বরুণ ধাওয়ানের সাথে কুলি নাম্বার ওয়ান ছবিতে। অক্ষয় কুমার এবং ধানুশের সাথে তার ছবি 'আতরঙ্গি রে' মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে জাহ্নবীর হাতে রয়েছে 'গুড লাক জেরি', 'তাখত' এবং 'দোস্তানা'র মতো কিছু ছবি।

কাকতালীয়ভাবে সারার প্রথম ছবির নাম ছিল 'কেদারনাথ' । সুশান্ত সিং রাজপুতের সাথে তার এই ছবিটি মুক্তি পায় ২০১৩ সালে । উত্তরাখণ্ডের ভয়াবহ বন্যা নিয়ে ছবির গল্প আবর্তিত হয়েছে।