ঢাকা শনিবার, ০২ মার্চ ২০২৪

ক্রিসমাস উদযাপনে বর্ণিল হলিডে ইন

ক্রিসমাস উদযাপনে বর্ণিল হলিডে ইন

ক্রিসমাস উদযাপনে বর্ণিল হলিডে ইন

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০২৩ | ২১:২৮ | আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩ | ২১:৩৬

রাজধানীর পাঁচ তারকা হোটেল ‘হলিডে ইন’ ঢাকা সিটি সেন্টারে ক্রিসমাস উদযাপনে জিঞ্জারব্রেড হাউস, সংসদ ভবন অবয়বে তৈরি ওয়ান্ডারল্যান্ডে রূপান্তরিত করেছে।

ছুটির মৌসুম কড়া নাড়ছে। হলিডে ইন ঢাকা সিটি সেন্টার দর্শনীয় ক্রিসমাস উদযাপনে প্রস্তুত। হোটেল লবিতে প্রবেশ করার মাত্রই মণোমুগ্ধকর আর সুগন্ধে ভরা বিশেষ জায়গায় পা রাখছেন। অনুভূতিতে নাড়া দেবে ক্রিসমাস আবহ।

জিঞ্জারব্রেড হাউস ক্রিসমাস উৎযাপনের সঙ্গে জড়িত সংস্কৃতি। জিঞ্জারব্রেড হাউস ছাড়া বড়দিন উদযাপন অসম্পূর্ণ। যা ভালবাসার ও ঐক্যের প্রতীক। যা মনে করিয়ে দেবে পরিবার হিসেবে একসঙ্গে থাকাটা কতটা জরুরি।

বড়দিন উৎযাপনে জাতীয় ‘সংসদ ভবন’ অবয়বে জিঞ্জারব্রেড হাউস তৈরি করেছে হলিডে ইন। সংসদ ভবন জাতীয় ঐক্য ও সুশাসনের প্রতীক। জিঞ্জারব্রেড হাউসে রূপান্তরের মাধ্যমে একতা উদযাপনের অনুভূতি প্রকাশ করার মূল লক্ষ্য। সংসদ ভবনের আইকনিক কাঠামো শুধু রাজনৈতিক তাৎপর্যই নয়; সাম্য ও ন্যায় বিচার, সাংস্কৃতিক গুরুত্বের প্রতিনিধিত্ব করে।

হলিডে ইন শেফরা সৃজনশীলভাবে জিঞ্জারব্রেড হাউস বানিয়েছেন। যা দুর্দান্ত ও প্রশংসার দাবি রাখে।

হলিডে ইন শেফ সমকালকে বলেন, ৭০ কেজি ময়দা, ২৬ কেজি মধু, ১৫ কেজি ব্রাউন সুগার, ৭০০টি ডিম এবং আরও উপকরণ ব্যবহার করেছি। ৯ ফুট আর ৭ ফুট গড়নের অবয়ব তৈরিতে ২১ দিন সময় লেগেছে। এফ-অ্যান্ড- বি এবং ইঞ্জিনিয়ারিং টিম স্বপ্ন বাস্তবায়নে সর্বোচ্চ প্রচেষ্টাকে একত্রিত করেছে।

হলিডে ইন ঢাকা হোটেল ক্রিসমাস আয়োজনে থাকছে বিশেষ হলিডে মেন্যু অফার। থাকবে সিজনাল খাবার ও পানীয়।

ক্রিসমাস থিমে সজ্জিত হলিডে ইন ঢাকার বিশেষ আয়োজন চলবে ৫ জানুয়ারি অবধি। ২৫ ডিসেম্বর ক্রিসমাস ক্যারল গান দিয়ে শুরু হবে গ্র্যান্ড সেলিব্রেশন। থাকছে বিশেষ ক্রিসমাস ইভ সেলিব্রেশন এবং ক্রিসমাস বুফে ডিনার।

হলিডে ইন ঢাকা সিটি সেন্টারের মার্কেটিং ও কমিউনিকেশন্স ম্যানেজার মনফুজা মাসুদ চৌধুরী সমকালকে বলেন, বুফেতে থাকছে কাবাব, সামুদ্রিক খাবার, বিরিয়ানি, ভারতীয়, এশিয়ান, মহাদেশীয় এবং আন্তর্জাতিক ক্রিসমাস থিমের নানা খাবারের সঙ্গে লাইভ মিউজিক। থাকবে ১টি কিনুন ২টি ফ্রি অফার। যা নির্বাচিত সব ব্যাংক কার্ডের সঙ্গে উপভোগ্য। ১২ বছরের কম বয়সী শিশুরা অভিভাবকের সঙ্গে বিনামূল্যে সুবিধা পাবেন।

হলিডে ইন ঢাকার সঙ্গে বড়দিন উদযাপনে নভোএয়ার থেকে ঢাকা-কলকাতা-ঢাকা রিটার্ন এয়ার টিকিট জেতার সুযোগ থাকবে।

রুফটপ পুলসাইড, লেভেল ১৯ -এ হবে কিডস কার্নিভাল। শিশুদের জন্য মজার সব খেলা থাকবে। যেমন ট্রেন রাইড, মেরি গো রাউন্ড, জাম্পিং ক্যাসেল, ম্যাজিক শো, আনলিমিটেড আইসক্রিম, খাবার এবং আরও অনেক কিছু।

আরও পড়ুন

×