জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উপলক্ষে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করেছে জাতীয় প্রেস ক্লাব।

এ উপলক্ষে শুক্রবার ক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে এক অনুষ্ঠানে বক্তৃতা করেন প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক মাঈনুল আলম, আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী রওনাক হোসেন ও রহমান মুস্তাফিজ। শিশু শিক্ষা ও প্রদর্শনী উপকমিটির আহ্বায়ক শাহনাজ বেগম পলি অনুষ্ঠান সঞ্চালনা করেন।

প্রতিযোগিতায় 'ক' গ্রুপে যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে জাওয়াদুল ইসলাম, তালিহা আজম, রাফসান আল রউফ; 'খ' গ্রুপে যথাক্রমে প্রথম ও দ্বিতীয় হয়েছে আফসানা বারী প্রাপ্তি, আফিয়া জাহিন এবং যৌথভাবে তৃতীয় হয়েছে আনান মুস্তাফিজ ও অর্চি অনন্যা; 'গ' গ্রুপে যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে তাহমামুল ইসলাম, বর্ণিল কাদের, ইন্দু লেখা অগ্নি; 'ঘ' গ্রুপে যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে জেবা থালিয়াত, আবদুল্লাহ সাবিক ও মুশফিক আল রাফি।

এ ছাড়া সান্ত্বনা পুরস্কার পেয়েছে 'ক' গ্রুপে শুদ্ধতা আজম ভোর, 'খ' গ্রুপে সামিয়া চৌধুরী, আয়াত বিনতে হাসান এবং 'ঘ' গ্রুপে ইফফাত জামিল।