শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য ফরিদ উদ্দিন আহমেদের অপসারণ দাবি করে আচার্য বরাবর খোলা চিঠি পাঠিয়েছে প্রগতিশীল ছাত্র জোট। সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রাজু ভাস্কর্যে একটি সমাবেশের মধ্য দিয়ে তারা এ খোলা চিঠি পাঠায়।

প্রগতিশীল ছাত্র জোটের কেন্দ্রীয় সমন্বয়ক ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সভাপতি মো. ফয়েজ উল্লাহর সভাপতিত্বে এবং বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের দপ্তর সম্পাদক মাহির শাহরিয়ার রেজার সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক শোভন রহমান ও রাফিকুজ্জামান ফরিদ।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রিন্স ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু। সমাবেশে খোলা চিঠি পাঠ করেন সুমাইয়া সেতু।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ঢাকা বিশ্বিবিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সুহাইল আহমেদ শুভ, সাংগঠনিক সম্পাদক আরাফাত সাদ ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি মাহির শাহরিয়ার রেজাকে নিয়ে তিন সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল বঙ্গভবনে গিয়ে এ চিঠি জমা দিয়ে এসেছে।