মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বাংলাদেশের অগ্রযাত্রা ও উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। তার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ববাসীর কাছে অনুকরণীয় একটি দেশ হিসেবে পরিণত হয়েছে। দেশে কোনো মানুষ গৃহহীন ও ভূমিহীন থাকবে না- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন ঘোষণার পর মাথা গোঁজার ঠাঁই পাচ্ছেন ভিটামাটিহীন মানুষ। শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থান, যোগাযোগ- এমন কোনো খাত নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি।

পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলা পরিষদ মিলনায়তনে অসহায়-দুস্থ জনগোষ্ঠীর মধ্যে রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের শুকনো খাবার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা সততা, সাহসিকতা, দেশপ্রেম দিয়ে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে করোনা মহামারি মোকাবিলা করে দেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন।

স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সাবেক এমপি অধ্যক্ষ মো. শাহ আলম, উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হামিদ, পৌর মেয়র মো. গোলাম কবির, সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম মুইদুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী সাখাওয়াত হোসেন, ইউপি চেয়ারম্যান মো. আব্দুর রশিদ, উপজেলা পূজা পরিষদের সভাপতি শশাঙ্ক রঞ্জন সমদ্দার প্রমুখ।