রেনাটা লিমিটেড, বাংলাদেশে প্রথমবারের মতো 'রেলুপ্রোস ১২০মি.গ্রা. ট্যাবলেট' বাজারজাত করছে যাতে রয়েছে রেলুগোলিক্স ১২০মি.গ্রা.।

প্রোস্টেট ক্যান্সার পুরুষদের মধ্যে সবচেয়ে বেশি পরিলক্ষিত হয় এবং বয়স বাড়ার সাথে সাথে প্রকোপ বৃদ্ধি পায়। বিশ্বব্যাপী, বার্ষিক ১৪,০০,০০০-এর বেশি পুরুষ এই রোগে আক্রান্ত হয় এবং ৩৭৫,০০০-এরও বেশি মৃত্যু ঘটে। রোগীর সংখ্যায় বিশ্বে তৃতীয় সর্বাধিক এবং ক্যান্সারজনিত মৃত্যুর অষ্টম কারণ এটি।

এখন পর্যন্ত, প্রোস্টেট ক্যান্সার ব্যবস্থাপনার জন্য অ্যান্ড্রোজেন ডেপ্রিভেশন থেরাপি অপরিহার্য। রেলুগোলিক্স হল প্রথম মুখে খাবার গোনাডোট্রপিন-রিলিজিং হরমোন রিসেপ্টর এন্টাগোনিস্ট যা মার্কিন যুক্তরাষ্ট্রের ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন দ্বারা ১৮ ডিসেম্বর, ২০২০-এ অনুমোদিত হয়। রেলুগোলিক্সের আগে, প্রোস্টেট ক্যান্সার চিকিৎসার জন্য শুধুমাত্র ইনজেকশনজাতীয় ওষুধ ব্যবহার হত।

রেলুপ্রোস (রেলুগোলিক্স) অধিক কার্যকরী, দৈনিক একবার সেব্য এবং রোগীদের জন্য আরও সাশ্রয়ী। রেনাটা লিমিটেড প্রতিটি রেলুপ্রোস ১২০মি.গ্রা. ট্যাবলেটের সর্বোচ্চ খুচরা মূল্য ২৫০ টাকা নির্ধারণ করেছে। রেনাটা লিমিটেড, নিজস্ব ডিস্ট্রিবিউশন চ্যানেলের মাধ্যমে এবং বিনা পরিবহন খরচে ওষুধটি রোগীদের হাতে পৌঁছে দেবে। সংবাদ বিজ্ঞপ্তি

বিষয় : রেনাটা লিমিটেড রেলুপ্রোস ১২০মি.গ্রা. ট্যাবলেট প্রোস্টেট ক্যান্সার

মন্তব্য করুন