কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের কুলিয়ারচরের ছয়সূতী এলাকায় বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশাতে থাকা তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার বিকেল তিনটার দিকে কুলিয়ারচরের ছয়সূতী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভৈরব উপজেলার চান্দেরচর গ্রামের দিদার মিয়ার ছেলে অটোরিকশা চালক (বিভাটেক) মতিয়ার রহমান (৬০), কুলিয়ারচর ছয়সূতী ইউনিয়নের পূর্ব লালপুর গ্রামের আমির চাঁনের ছেলে আল ইসলাম এবং নিহত অন্য একজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের পূর্ব লালপুর গ্রামের মনজু মিয়ার ছেলে আকরাম হোসেন (২৪)।

ভৈরব হাইওয়ে থানার পুলিশ জানায়, কুলিয়ারচর থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা ভৈরবের দিকে যাচ্ছিল। অটোরিকশাটি ছয়সূতী এলাকা অতিক্রম করার সময় পেছনে থাকা একটি বাস অটোরিকশাকে  চাপায় দেয়। এতে অটোরিকশায় থাকা চারজনের মধ্যে ঘটনাস্থলেই দুইজন মারা যান এবং গুরুতর আহত দুইজনকে হাসপাতালের নেওয়ার পথে আরও একজন মারা যান। গুরুতর আহত অন্য একজনকে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক পিপিএম ও কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনার তথ্য ও সত্যতা নিশ্চিত করেছেন।