দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফার্নিচার ও লাইফস্টাইল ব্র্যান্ড ‘ইশো’ নিয়ে এসেছে নতুন ‘মোনজা’ আউটডোর কালেকশন।

আধুনিক আর্ট ডেকো স্টাইল সমৃদ্ধ মনজা আউটডোর কালেকশনের প্রতিটি পণ্য নজরকাড়া ও রুচিসম্মত ডিজাইনে তৈরি, যার মধ্যে রয়েছে; সোফা, দোলনা, চেয়ার, ডে-বেড ইত্যাদি পণ্য। বাড়ির বাইরে বা প্রকৃতির মাঝেও গ্রাহকদের আরামদায়ক ও স্বস্তিময় অভিজ্ঞতা প্রদানে এই নতুন পণ্যগুলো বাজারে এনেছে ইশো। এটি দেশের প্রথম ওয়াটারপ্রুফ ফেব্রিক এবং ফ্রেমে ওয়াটার-রেসিস্ট্যান্ট বার্ণিশ দ্বারা প্রস্তুতকৃত কাঠের আউটডোর কালেকশন। প্রতিটি পণ্যই যথেষ্ট টেকসই ও মজবুত এবং বাড়ির ভিতরে (বারান্দা, খোলা জায়গা, ছাদ) বা বাইরে উভয় স্থানেই ব্যবহারযোগ্য।   

এ প্রসঙ্গে ইশো’র ম্যানেজিং ডিরেক্টর রায়ানা হোসেন বলেন, মূলত কোভিডে গৃহবন্দি থাকাকালে এই নতুন কালেকশন শুরুর পরিকল্পনাটি আমাদের মাথায় আসে এবং ইশো টিমের অক্লান্ত পরিশ্রম ও ধারাবাহিক প্রচেষ্টায় অবশেষে আমরা ‘মোনজা’ আউটডোর কালেকশন বাজারে আনতে সক্ষম হয়েছি। এই কালেকশন গ্রাহকদের বাড়ির বাইরের সৌন্দর্যকেও বাড়িয়ে তুলবে এবং আমাদের যান্ত্রিক জীবনের থেকে বেরিয়ে প্রকৃতির মাঝে বিশ্রাম নিতে ও আরামদায়ক কিছু মূহুর্ত কাটাতে সাহায্য করবে। 

সম্প্রতি গুলশান ২-এর রাষ্ট্রপতি বিচারপতি শাহাবুদ্দিন আহমেদ পার্কে এক্সক্লুসিভ এই আউটডোর কালেকশনের প্রদর্শনী অনুষ্ঠিত হয়। সংবাদ বিজ্ঞপ্তি

বিষয় : ইশো মনোজা আউটডোর কালেকশন

মন্তব্য করুন