ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

ই-কমার্স প্ল্যাটফর্ম ফেজমো লিমিটেডের যাত্রা

ই-কমার্স প্ল্যাটফর্ম ফেজমো লিমিটেডের যাত্রা

ছবি: সংগৃহীত

সমকাল অনলাইন

প্রকাশ: ১৪ মে ২০২৪ | ১৩:৫৩ | আপডেট: ১৬ মে ২০২৪ | ১৭:২৪

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে বাংলাদেশের প্রথম ফ্যাশন ও লাইফস্টাইল ই-কমার্স প্ল্যাটফর্ম ফেজমো লিমিটেড। এতে দেশের ফ্যাশন ও লাইফস্টাইল ই-কমার্স ব্যবসার নতুন সম্ভাবনার দ্বার উন্মোচন হবে বলে দাবি করা হচ্ছে।

এছাড়াও ভোক্তাদের কাছে সাশ্রয়ী মূল্যে মানসম্পন্ন পণ্য সহজলভ্যে পৌঁছে দেবে। প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এখন থেকে ই-কমার্স সাইট ‘fejmo.com’ এর মাধ্যমে হোম ডেলিভারি, ক্যাশ অন ডেলিভারি এবং অনলাইন পেমেন্ট সুবিধা কাজে লাগিয়ে ভোক্তারা দেশের যেকোনো প্রান্ত থেকে ঘরে বসে সহজেই ফ্যাশন ও লাইফস্টাইল পণ্য ক্রয় করতে পারবেন।

‘ফেজমো লিমিটেড’- এর ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ স্বাচ্ছন্দ্যে ব্যবহার উপযোগী এবং আকর্ষণীয় নানান ফিচারের সমন্বয়ে তৈরি করা হয়েছে। যাতে ভোক্তারা স্বতঃস্ফূর্তভাবে বিভিন্ন ক্যাটাগরি থেকে বাছাই করে তাদের প্রয়োজনীয় পণ্যগুলো অর্ডার করতে পারেন। ফেজমো লিমিটেড শুধু পণ্যের নিশ্চয়তাই দিচ্ছে না, পাশাপাশি সাশ্রয়ী মূল্য ও বিভিন্ন অফারের মাধ্যমে ভোক্তাদের কেনাকাটা উপভোগ্য করে তুলবে।

নতুন ই-কমার্স নিয়ে ফেজমো লিমিটেডের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মনিরা আক্তার মৌ বলেন, বাংলাদেশের প্রথম ফ্যাশন ও লাইফস্টাইল ই-কমার্স হতে যাচ্ছে ফেজমো লিমিটেড। ই-কমার্স নিয়ে অনেকেই কাজ করছেন কিন্তু ফ্যাশন ও লাইফস্টাইল ই-কমার্স নিয়ে কেউও ভেতর থেকে চিন্তা করে না। আমার বিশ্বাস, ই-কমার্স প্ল্যাটফর্ম ফেজমো লিমিটেডে আপনাদের পছন্দের সব লাইফস্টাইল পণ্য পাবেন। বিজ্ঞপ্তি

আরও পড়ুন

×