ঈদে শ্রোতাদের গান শোনাবেন মন্ত্রী পলক

প্রকাশ: ২৩ মে ২০১৯     আপডেট: ২৩ মে ২০১৯      

বিনোদন প্রতিবেদক

জুনাইদ আহমেদ পলক

একজন রাজনীতিবিদ তিনি। বর্তমান সরকারের মন্ত্রী পরিষদের দায়িত্বও পালন করছেন। তিনি জুনাইদ আহমেদ পলক। সংসদ সদস্য হওয়ার পর ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। 

রাজনীতির পাশাপাশি সৃজনশীল কাজের সঙ্গেও জড়িত তিনি। ভালো গানও করেন। ইতোমধ্যে সে প্রমাণ পাওয়া গেছে। বিভিন্ন অনুষ্ঠানে গান গাইতে দেখা গেছে তাকে।  এবার টিভি পর্দায় গান নিয়ে হাজির হবেন তিনি। ঈদের একটি অনুষ্ঠানে গান গাইতে দেখা যাবে এই রাজনীতিবিদকে ।

ঈদুল ফিতরে বেসরকারি টেলিভিশন আরটিভির জন্য নির্মিত হয়েছে ‘আড্ডা গানে ঈদ’ নামে একটি অনুষ্ঠানে। এই অনুষ্ঠানে গান পরিবেশন করতে দেখা যাবে জুনাইদ আহমেদ পলকে। চ্যানেল কর্তৃপক্ষ জানান, দেশাত্মবোধক গানের মাধ্যমে তিনি তার পরিবেশনা শুরু করবেন। পরবর্তীতে একে একে তার পছন্দের শিল্পীদের মধ্যে আজম খান, লাকী আখন্দ, হ্যাপী আখন্দ এবং আইয়ুব বাচ্চুর গান পরিবেশন করতে দেখা যাবে তাকে। 

রাজধানীর বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে অনুষ্ঠানটি ধারণ করা হয় সম্প্রতি। সঙ্গীতশিল্পী হাসান আবিদুর রেজা জুয়েলঅনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন । শিবলী জিয়ার প্রযোজনায় অনুষ্ঠানিটি আরটিভি’র ঈদ অনুষ্ঠানমালার তৃতীয় দিন বিকেল ৫টা ২০ মিনিটে প্রচারিত হবে বলে জানানো হয়।