ইস্টিশনের সিক্যুয়েল গাইলেন ঐশী

প্রকাশ: ১২ মে ২০১৯      

বিনোদন প্রতিবেদক

কণ্ঠশিল্পী ঐশী

কবি মাসুদ পথিকের লেখা গান ‘ইস্টিশন’। নিরেজ পরিচালিত ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ সিনেমায় ব্যবহৃত হয়েছিলো গানটি। সেটি ২০১৪ সালে। নিজের সুরে গানটিতে কণ্ঠ দেন বেলাল খান। গানটি ভালোই শুনেছেন শ্রোতারা। 

পাঁচ বছর পর জানানো হলে নতুন খবর। ইস্টিশনের সিক্যুয়েল করা হয়েছে। নাম ‘ইস্টিশন টু’। গীতিকবি আগের থাকলেও  সূরকার ও কণ্ঠশিল্পী। 

চলেরে মনের গাড়ী/যাবো রে আজ তোর বাড়ী/আমিতো চিনি না আমার বাড়ী/যাবো তোর বাড়ী’  ইস্টিশনের টু’ কথাগুলো এমন।  মাসুদ পথিকের  গানটির সুরারোপ করেছেন মুরাদ নূর। গেয়েছেন ঐশী। সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু। 

নতুন এই গান প্রসঙ্গে পরিচালক মাসুদ পথিক বলেন, নেকাব্বরের মহাপ্রয়াণ সিনেমার ইস্টিশন গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। তারই ধারাবাহিকতায় এর সিকুয়্যাল নির্মাণ। মুরাদ নূর আর ঐশীর প্রতি আমার পূর্ণ আস্থা ছিলো। প্রত্যাশা অনুযায়ী তারা ভালো করেছে। ‘ইস্টিশন টু’র অডিও-ভিডিও প্রকাশ করবে প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক। গানটি নিয়ে আমি বেশ আশাবাদি।

ঐশী বলেন, পথিক ভাই গুণী মানুষ। জনপ্রিয় গান ‘ইস্টিশন’র সিকু্য়্যাল হবে শুনেই ভালো লেগেছে। নূর ভাই ট্র্যাক পাঠানোর পর বেশ কয়েকবার শুনি। শুনে বেশ মুগ্ধ হই। কবে প্রাণ খুলে গাইবো সেই অপেক্ষায় ছিলাম। আমার প্রিয় গানের মধ্যে এটি একটি মন হারানোর গান। আশা করি শ্রোতাদেরও ভালো লাগবে।

সুরকার মুরাদ নূর বলেন, ব্রাত্য চলচ্চিত্রের জন্য এর আগেও বেশ কয়েকটি গান বেঁধেছি। কোনো জনপ্রিয় গানের সিকুয়্যাল বানানো খুব কঠিন কাজ। আমি পথিক ভাই দুজনেই শিল্প সৃষ্টিতে বেশ খুঁতখুঁতে। নিজের মতো না হলে বারবার করি। পছন্দের কণ্ঠ ঐশীর গায়কীতে অবশেষে গানটির পূর্ণতা পেলো। আশা নয় বিশ্বাস করি ‘ইস্টিশন ২’ সবার মনে লাগবে।

ঈদ উপলক্ষে গানটি  প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডেক থেকে গান প্রকাশ পাবে বলে জানানো হয়েছে। 


বিষয় : বেলাল খান ঐশী বিনোদন