মানসিক সুস্থতা দরকার আলাউদ্দীন আলীর, ফিরছেন বাসায়

প্রকাশ: ১৭ জুলাই ২০১৯     আপডেট: ১৭ জুলাই ২০১৯      

বিনোদন প্রতিবেদক

অসুস্থ হয়ে সাভারের পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাবাসন কেন্দ্রে (সিআরপি)তে চিকিৎসাধীন রয়েছেন দেশ বরেণ্য সুরস্রষ্টা ও সঙ্গীত পরিচালক আলাউদ্দীন আলী। বিগত দীর্ঘ তিন মাস ধরেই এখানে চিকিৎসা নিচ্ছেন এ সুর স্রষ্টা। 

এবার সুখবর পাওয়া গেলো। শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হওয়ায় বাসায় ফিরছেন তিনি। চিকিৎসকদের বরাতে জানানো হয়েছে শারীরিক অবস্থা উন্নতি হলেও মানষিকভাবে সুস্থ নন তিনি। তাই মানসিক প্রশান্তির জন্য বাড়ি ফেরা প্রয়োজন বলেই মনে করছেন চিকিৎসকরা।  

১৭ জুলাই দুপুর সাড়ে ১২টার দিকে সিআরপি থেকে তাকে বাড়ি ফেরার ছাড়পত্র প্রদান করা হয়। এ বিষয়ে সাভারের পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রের (সিআরপি) এক্টিং হেড ফিজিওথেরাপি বিভাগের চিকিসৎক ফারজানা শারমিন রুমানা বলেন, তিন মাস চিকিৎসা দেওয়ার পর আলাদউদ্দীন সাহেব এখন বেশ সুস্থ। স্বাভাবিক খাবার খেতে পারছেন, কথাও বলছেন সবার সঙ্গে।’

 ২২ জানুয়ারি রাত ১১টায় অসুস্থ হলে আলাউদ্দীন আলীকে ভর্তি করা হয় রাজধানীর ইউনিভার্সেল হাসপাতালে।সেখানে দুই মাসের বেশি সময়ের চিকিৎসায় তিনি প্রায় সুস্থ হয়ে উঠেন। এরপর চিকিৎসদের পরামর্শে তাকে  ৮ এপ্রিল সাভারের সিআরপিতে স্থানান্তর করা হয়।