মঞ্চ থেকে নেমে শবনমের পা ছুঁয়ে সালাম করলেন আতিফ আসলাম

প্রকাশ: ১০ জুলাই ২০১৯     আপডেট: ১০ জুলাই ২০১৯      

বিনোদন ডেস্ক

গত ৭ জুলাই  পাকিস্তানে হয়ে গেলো ‘লাক্স স্টাইল অ্যাওয়ার্ড ২০১৯’। জমকালো এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশটির শোবিজ অঙ্গনের সব বড় বড় তারকারা।  অনুষ্ঠানেই সবার আগ্রহের কেন্দ্রে ছিলেন ঢাকাই চলচ্চিত্রের ‘আম্মাজান’ খ্যাত তারকা অভিনেত্রী শবনম।

অনুষ্ঠানে প্রতিবছরের ন্যায় এ বছরও অনুষ্ঠানে টেলিভিশন, চলচ্চিত্র, ফ্যাশন ও সংগীতে অবদানের জন্য সেরাদের পুরস্কৃত করা হয়। এ অনুষ্ঠানে শবনমের উপস্থিতি সবাইকে আবেগাপ্লুত করে।পাকিস্তানি সেলিব্রেটি শিল্পীরা শবনমের কাছে শ্রদ্ধায় মাথা নুয়ে দেন।  

পুরস্কার প্রদানের আগে মঞ্চে গান পরিবেশন করতে ওঠেন জনপ্রিয় শিল্পী আতিফ আসলাম। এ সময় সামনের সারিতে বসে থাকা শবনমকে দেখে তিনি মঞ্চ থেকে নেমে আসেন। পা ছুঁয়ে সালাম করে তাঁকে নিয়ে ওঠেন মঞ্চে। 

গেয়ে শোনান ‘তেরে বিনা মেরে জীবন কুছ নেহি’ গানটি। এরপর শবনমকে উৎসর্গ করে একটি ভিডিও দেখানো হয়। ‘নিগাহ জি’ গানটির সঙ্গে একঝাঁক চলচ্চিত্র তারকা নৃত্য পরিবেশন করেন। এমন আয়োজন যে শবনম বেশ উপভোগ করেছেন তা ইউটিউবে প্রকাশ পাওয়া একটি ভিডিও দেখে বোঝা যায়। 

শবনম ‘চান্দা’, ‘চাহাত’, ‘খুবসুরত’, ‘পাকিজা’ প্রভৃতি ছবির জন্য পাকিস্তানে সে সময় জনপ্রিয়তার শীর্ষে ছিলেন। তাঁর সঙ্গে জুটি বেঁধে ওয়াহিদ মুরাদ ও নাদিম অনেক ব্যবসাসফল ছবি উপহার দিয়েছিলেন। সম্প্রতি পাকিস্তানের ‘আয়না ২’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। সেখানকার একটি কমেডি ধারাবাহিকেও অভিনয় করছেন  বাংলাদেশের এ তারকা।