করিমগঞ্জে নবদম্পতিকে গলা কেটে হত্যা

প্রকাশ: ২১ জুন ২০১৯      

কিশোরগঞ্জ অফিস

কিশোরগঞ্জের করিমগঞ্জে নববিবাহিত দম্পতিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।  শুক্রবার বিকালে উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের মধ্য চাঁনপুর এলাকার গাতুয়া বিলের একটি পুকুরের পাশে পড়ে থাকা অবস্থায় তাদের লাশ উদ্ধার করা হয়। 

নিহতরা হলেন- মো. আবু বাক্কার (২৫) ও হিমা খাতুন (২০)। আবুবাক্কার উপজেলার সতেরদরিয়া গ্রামের মুক্তার হোসেনের ছেলে। তার স্ত্রী হিমা খাতুন পাশের গাংগাইল পাঠানপাড়ার মাসুদ মিয়ার মেয়ে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, পেশায় রিকশাচালক আবুবাক্কারের সঙ্গে পাঁচ মাস আগে হিমার পারিবারিকভাবে বিয়ে হয়। আবুবাক্কার ও হিমা শুক্রবার বিকাল পৌনে তিনটার দিকে সতেরদরিয়া গ্রামের বাড়ি থেকে খালার বাড়ি কিশোরগঞ্জ সদরের নীলগঞ্জ কালাইহাটি গ্রামে যাচ্ছিলেন। চাঁনপুর এলাকার গাবতুয়া বিলের পাশে পৌঁছালে তাদের ওপর দুর্বৃত্তরা চড়াও হয়। এ সময় তারা স্বামী-স্ত্রী দু'জনকেই জবাই করে হত্যার পর লাশ কাসেম মিয়ার পুকুর পাড়ে ফেলে রেখে যায়। স্থানীয় কয়েকজন শিক্ষার্থী বিকাল সোয়া ৪টার দিকে ওই এলাকা দিয়ে যাওয়ার সময় পুকুরপাড়ে দু'জনের লাশ দেখতে পেয়ে স্থানীয়দের জানায়। পরে স্থানীয়রা বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

করিমগঞ্জ থানার ওসি মো. মমিনুল ইসলাম জানান, এটি পরিকল্পিত হত্যা। রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। এ ছাড়া নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।