ঈশ্বরগঞ্জে শ্রেষ্ঠ শিক্ষক মেহেরুন্নেছা

প্রকাশ: ০৪ আগস্ট ২০১৯      

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

পুরস্কার গ্রহণ করছেন মেহেরুন্নেছা- সমকাল

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে সম্মাননা পেয়েছেন মেহেরুন্নেছা।

রোববার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে এ সম্মাননা তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে রুমানা তুয়া।

জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতা-২০১৯ এ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের যাচাই বাছাই করে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে মেহেরুন্নেছাকে নির্বাচিত করে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটি।

মেহেরুন্নেছা সদ্য সরকারি হওয়া ঈশ্বরগঞ্জ বিশ্বেশ্বরী পাইলট উচ্চ বিদ্যালয়ের তথ্য প্রযুক্তি বিষয়ের সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি প্রতিষ্ঠানটিতে ২০০৪ সালে স্থায়ীভাবে নিয়োগ পাওয়ার পর থেকে সুনামের সাথে পাঠদান কার্যক্রম অব্যহত রেখেছেন। মেহেরুন্নেছা ২০১৬ সালেও শ্রেষ্ঠ শিক্ষকের সম্মাননা পান।

জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতা ২০১৯ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয় রোববার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে। সেখানে বিভিন্ন প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষকদের নিয়ে আলোচনা শেষে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশার (ভূমি) তানিয়া মুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল ইসলাম প্রমুখ। শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ, মাধ্যমিক পর্যায়ে ধনিয়া কান্দি ফাজিল মাদ্রাসা সম্মাননা পায়।

শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষকের সম্মননা পাওয়া মেহেরুন্নেছা বলেন, শ্রেষ্ঠ শিক্ষকের তকমা ধরে রাখাটা চ্যালেঞ্জের। পুরস্কার প্রাপ্তির মধ্য দিয়ে দায়িত্ব আরো বেড়ে গেল। শিক্ষার্থীদের যেন আরো এগিয়ে নিতে পারি এটিই আগামীর লক্ষ্য।