ঈদের সকালে বাড়িতে এল সন্তানের লাশ

প্রকাশ: ১২ আগস্ট ২০১৯     আপডেট: ১২ আগস্ট ২০১৯      

কিশোরগঞ্জ অফিস

ডেঙ্গুতে প্রাণ হারানো ফরহাদ -সংগৃহীত

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ফরহাদ আহমেদ (২০) নামে এক অনার্স পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। 

রোববার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ফরহাদ আহমেদের মৃত্যুর পর সোমবার সকাল ১১টার দিকে তার লাশ কিশোগঞ্জের বাড়িতে নেওয়া হয়।

নিহত ফরহাদ কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও জেলার হাওরের ইটনা উপজেলার বড়িবাড়ি গ্রামের ফেরদৌস আহমেদের ছেলে।  

ঈদের আগের দিন ফরহাদের মৃত্যুর ঘটনায় তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। সকালে তার লাশ বাড়িতে পৌঁছার পর মাতম শুরু করেন স্বজনরা। ফরহাদের মৃত্যুতে কিশোরগঞ্জ-৪ আসনের (ইটনা-অষ্টগ্রাম-মিঠামইন) সাংসদ রেজওয়ান আহাম্মদ তৌফিক শোক প্রকাশ করে পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন। 

নিহতের পারিবার জানায়, ফরহাদ আহমেদ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনদিন চিকিৎসা নেয়ার পর তার অবস্থার অবনতি হলে গত শনিবার বিকেলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ১৫নং ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল ১১টা ৫০ মিনিটে ফরহাদ মৃত্যুর কোলে ঢলে পড়েন। 

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক শ্রী নারায়ন মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার সকাল ১১টা ৫০ মিনিটে ফরহাদ মারা যান।