সরকার চুনোপুঁটি ধরে গায়ের গন্ধ দূর করতে চায়: মির্জা ফখরুল

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০১৯      

ময়মনসিংহ ব্যুরো

বৃহস্পতিবার ময়মনসিংহে বিভাগীয় মহাসমাবেশে ভাষণ দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: সমকাল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গোটা দেশে জুয়ার আসর তৈরি করা হয়েছে, ঢাকা এখন ক্যাসিনোর শহর। আওয়ামী লীগের নেতাকর্মীরা লুটপাটের রাজত্ব কায়েম করছে। এর চেয়েও বড় অপরাধ, তারা গণতন্ত্র হরণ করেছে। এসব ঢাকতে সরকার চুনোপুঁটি ধরে এখন গায়ের গন্ধ দূর করতে চায়। খালেদা জিয়ার মুক্তির দাবিতে বৃহস্পতিবার ময়মনসিংহের রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে বিভাগীয় মহাসমাবেশে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার মুক্তি দাবি করে বিএনপি মহাসচিব বলেন, গণতন্ত্রের জন্য খালেদা জিয়া ১৮ মাস ধরে কারাগারে আবদ্ধ আছেন। গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার জন্য আজকের এই বিভাগীয় মহাসমাবেশ বাধাগ্রস্ত করতে প্রশাসন সকাল ১১টায় সমাবেশের অনুমতি দিয়েছে। এর পরও গণতন্ত্রের মুক্তির জন্য, খালেদা জিয়ার মুক্তির জন্য লাখো মানুষের সমাগম হয়েছে।

ময়মনসিংহ (দক্ষিণ) জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ও (উত্তর) জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদারের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, সাবেক মন্ত্রী মির্জা আব্বাস, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, উপদেষ্টা ফজলুর রহমান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ও খায়রুল কবির খোকন, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান মিলন, ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, শামা ওবায়েদ, কেন্দ্রীয় নেতা ওয়ারেছ আলী মামুন প্রমুখ।