বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা আশফাকুর রহমান রবিনের সঙ্গে গত ২৭ মে বিয়ের বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা।  পিঁড়িতে বসেছেন। তবে তার বিয়ের খবর প্রকাশ্যে আনেন তারও দুইমাস পর।  

এবার জানা গেলো নতুন স্বামীকে নিয়ে হানিমুনে উড়াল দিয়েছেন পূর্ণিমা।  ২৮ জুলাই ব্যাংককে উড়াল দিয়েছেন। ঘুরছেন ব্যাংকক, পাতায়া ও ফুকেটে। সপ্তাহখানেকের এই হানিমুন সফর শেষে দুই-এক দিনের মধ্যে ঢাকায় ফিরবেন বলে জানিয়েছেন পূর্ণিমার পারিবারিক সূত্র। 

গত ২১ জুলাই পূর্ণিমার বিয়ের খবর যখন প্রকাশ্যে আসে তখন তিনি জানিয়েছিলেন,বন্ধুত্ব, বিশ্বাস আর শ্রদ্ধাবোধ সবকিছু পেয়েছেন রবিনের মধ্যে। সেখান থেকে সম্পর্ক মজবুত হয়।

পূর্ণিমা বলেন, রবিনের সঙ্গে তিন বছরের বন্ধুত্ব আমাদের। দুই পরিবার আমাদের মতামতকে গুরুত্ব দেয়। পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

এটি পূর্ণিমার তৃতীয় বিয়ে। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথম বার বিবাহবন্ধনে আবদ্ধ হন। সেই সংসারের ইতি টানেন ২০০৭ সালের ১৫ মে। পরে ওই বছরের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা। এই সংসারে পূর্ণিমার এক কন্যা সন্তান রয়েছে।