একটি কুকুরকে ঘাড়ে ধরে উপরের দিকে টেনে ধরে কষ্ট দিচ্ছিলো এক ব্যক্তি। উপরের দিকে টানতে থাকায় কুকুরটি উচ্চস্বরে কাতরাচ্ছিলো, তবু লোকটি ছাড়ছিল না। এমন সময় একটি গরু এসে প্রথমে কুকুরকে গুতা দিয়ে ছাড়ানোর চেষ্টা করে। কুকুর সরে গেলে ওই ব্যক্তিকে গুতা দিতে থাকে। এ সময় ওই ব্যক্তি মাটিতে পড়ে যায়।  

ভিডিওটি টুইটারে পোস্ট করেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার সুশান্ত নন্দা। তিনি ভিডিওটির ক্যাপশন দেন ‘কর্ম’। পোস্ট করার পর ভিডিওটি এক লাখ ২০ হাজার মানুষ দেখেছেন এবং তিন হাজার রিটুইট করেছেন। খবর এনডিটিভির।  

ভিডিওতে দেখা যায়,  চেক শার্ট ও ট্রাউজার পরা এক ব্যক্তি অসহায়ভাবে ঘেউ ঘেউ করতে থাকা একটি কুকুরকে ঘাড়ে ধরে উপরে তোলার চেষ্টা করছে। ঠিক তখনই একটি গরু দৃশ্যে অবতরণ করে।  গরুটি কুকুরটিকে ধাক্কা দিয়ে সরায়। তারপর ওই ব্যক্তিকে কোনো সুযোগ না দিয়েই আক্রমণ করে। ভিডিওটি শেষ হওয়ার আগ পর্যন্ত ওই ব্যক্তিকে মাটিতে ফেলে গুতা দিতে থাকে গরুটি।

এদিকে এই টুইটের কমেন্ট বক্সে এসে নানান মানুষ নানান কমেন্ট করছে। কেউ কেউ বলছে ‘কৃতকর্মের তাৎক্ষণিক’ ফল পেলো লোকটি। আবার কেউ কেউ যিনি ভিডিও ধারণ করেছেন তারও সমালোচনা করেছেন। কারণ তিনি কুকুরটিকে সাহায্য না করে ভিডিও ধারণ করেন।