রাজনীতি

বিএনপি জামায়াত হাওয়া ভবন সৃষ্টি করে লুটপাট করেছে: নাসিম

প্রকাশ: ১২ জুন ২০১৮      

সিরাজগঞ্জ প্রতিনিধি

বিএনপি জামাত জোট আমলে উন্নয়নের নামে হাওয়া ভবন সৃষ্টি করে দেশের সম্পদ লুটপাট করা হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার বাহুকায় যমুনা নদীর ভাঙন রোধে নদী তীর সংরক্ষণ প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শনকালে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন তিনি।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার দেশের আর্থ-সামাজিক উন্নয়ন করে দেশে রাজনৈতিক স্থিতিশীলতা ফিরিয়ে এনেছে। শেখ হাসিনার সরকার সফলভাবে জঙ্গি দমন করেছে, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ শুরু করেছে, সিরাজগঞ্জে যমুনা নদী ভাঙনে হাজার কোটি টাকা প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ দেশের সফল নেত্রী উল্লেখ করে তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার জঙ্গি দমন করেছে, বিদ্যুৎ সমস্যার সমাধান করেছে, মাদক নির্মুলে কঠোর কর্মসূচি গ্রহণ করেছে, দেশের আর্থ সামাজিক উন্নয়নের নেতৃত্ব দিচ্ছে। বিশ্ব দরবারে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে দাঁড় করিয়েছেন প্রধানমন্ত্রী।

পরে মন্ত্রী জেলা পুলিশ আয়োজিত পুলিশ লাইন্স মাঠে ইফতার মাহফিলে অংশগ্রহণ করে দেশব্যাপী মাদক বিরোধী আভিযানের কথা উল্লেখ করে বলেন, গ্রামগঞ্জেও মাদকের ভয়াল থাবায় পারিবারিক জীবন ও সংসার তছনছ হয়ে যাচ্ছে। ইয়াবা ডনরা যুবকদের বিপথে ঠেলে দিচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে আইন শৃঙ্খলা বাহিনীকে মাদক সেবন ও ব্যবসায়ীদের গ্রেফতারের নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন, এই অভিযানে নিরীহ মানুষ যেন হয়রানীর শিকার না হয় তার জন্য তিনি আইন শৃঙ্খলা বাহিনীকে সজাগ থাকতে হবে। এই অভিযান নিয়ে রাজনীতির কোন সুযোগ নেই।

ইফতার মাহফিলে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, গাজী ম ম আমজাদ হোসেন মিলন এমপি. সেলিনা বেগম স্বপ্না এমপি, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দকিা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম খান, আবু ইউসুফ সূর্য্য, অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।