গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে গণফোরামের বিক্ষোভ

প্রকাশ: ০৯ জুলাই ২০১৯      

সমকাল প্রতিবেদক

গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে গণফোরাম- সমকাল

গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে গণফোরাম। মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি পালিত হয়। সমাবেশে দলের সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া সংসদের ভেতরে-বাইরে সরকারবিরোধী অবস্থান জোরালো করার কথা বলেছেন। তিনি বলেন, গণফোরাম জনগণের দল। গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এখানে দাঁড়িয়েছি। আর কেউ না দাঁড়ালেও গণফোরাম দাঁড়াবে। তিনি বলেন, যেখানেই পারি, এক ইঞ্চি জায়গা পেলে এ সরকারের বিরোধিতা করব, তাদের অন্যায়-অবিচার-অত্যাচারের বিরোধিতা করব।

সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়ার ছেলে রেজা কিবরিয়া আরও বলেন, এ সরকার নির্বাচিত সরকার নয়। সেজন্য তারা গণবিরোধী সব সিদ্ধান্ত নিচ্ছে। গ্যাস এবং বিদ্যুতের দাম বাড়িয়ে শোষিত মানুষের পকেট থেকে আট হাজার কোটি টাকা নিচ্ছে এ সরকার। এ সরকারের প্রত্যেক পদক্ষেপে দুর্নীতি, অদক্ষতা এবং তারা যে দেশ পরিচালনার ব্যাপারে অক্ষম এর প্রমাণ পাচ্ছি।

সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, অধ্যাপক আবু সাইয়িদ, প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক, মোকাব্বির খান, মহসিন রশিদ, আমসা আমিন, যুগ্ম সম্পাদক মোশতাক হোসেন, আফসারী আমিন আহমেদ প্রমুখ। সমাবেশের পর বিক্ষোভ মিছিল করেন নেতাকর্মীরা।