সায়মার পরিবারকে সান্ত্বনা দিলেন বিএনপি নেতারা

প্রকাশ: ০৯ জুলাই ২০১৯      

 সমকাল প্রতিবেদক

ধর্ষণের পর হত্যার শিকার শিশু সামিয়া আফরিন সায়মার পরিবারকে সান্ত্বনা দিলেন বিএনপি নেতারা। মঙ্গলবার দুপুরে দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস রাজধানীর ওয়ারীর বনগ্রাম রোডের মসজিদ-সংলগ্ন সায়মাদের বাসায় যান। সেখানে তিনি সায়মার পরিবারের সদস্যদের সঙ্গে কিছু সময় কাটান। তিনি সায়মা হত্যার সঙ্গে সম্পৃক্তদের দ্রুত শাস্তির দাবি জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, যুবদল নেতা মোহাম্মদ শরীফসহ স্থানীয় বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এর কিছুক্ষণ পর বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে প্রকৌশলী ইশরাক হোসেন সায়মার বাসায় যান। তিনি পরিবারের সদস্যদের সান্ত্বনা দেওয়ার পাশাপাশি তাদের পাশে থাকার অঙ্গীকার করেন।

ইশরাক অভিযোগ করেন, দেশে আইনের শাসন না থাকায় একের পর এক অপরাধ, শিশু নির্যাতন বৃদ্ধি পাচ্ছে। এর থেকে রেহাই পেতে অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনতে হবে। শাস্তি নিশ্চিত করতে হবে। এ সময় তার সঙ্গে ছিলেন যুবদল ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহীন আহমেদসহ স্থানীয় বিএনপির নেতাকর্মীরা।

বিষয় : সামিয়া আফরিন সায়মা ধর্ষণ সায়মা হত্যা