দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে: নাসিম

প্রকাশ: ১৮ অক্টোবর ২০১৯      

সিরাজগঞ্জ প্রতিনিধি

মোহাম্মদ নাসিম- ফাইল ছবি

বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৪তম জন্মদিনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় এসে শেখ রাসেল, বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার হত্যার বিচার করেছেন। দেশে এখন আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। দেশের মানুষ শান্তিতে বসবাস করছে। 

শুক্রবার সন্ধ্যায় সিরাজগঞ্জের কাজীপুর উপজেলায় দলীয় কার্যালয়ে শহীদ শেখ রাসেলের জন্মদিন পালন উপলক্ষে আয়োজিত এক কর্মিসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, পঁচাত্তরে জাতির পিতার সঙ্গে যখন শেখ রাসেলকেও হত্যা করা হয়েছিল, তখন আজকের তথাকথিত মানবতাবাদী, মুখচেনা সুশীল সমাজ ও আইনের শাসনের দাবিদাররা নিশ্চুপ ছিলেন। খন্দকার মোশতাক আহমেদ, জিয়াউর রহমান, খালেদা জিয়া ও এরশাদ সাহেবরা খুনিদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে পুরস্কৃত করেছিলেন। আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছিলেন।

দলের নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, পরাজিত শক্তি এখনও চক্রান্ত করছে। তাদের চক্রান্ত থেমে নেই।

কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে কর্মিসভায় সিরাজগঞ্জ জেলা ও কাজীপুর উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন। এর আগে বিকেলে মোহাম্মদ নাসিম কাজীপুরের সোনামুখীতে শহীদ শেখ রাসেল মিনি স্টেডিয়াম পরিদর্শন করেন।