চুনোপুঁটি ধরে লাভ নেই, রাঘববোয়াল ধরুন: আ স ম রব

প্রকাশ: ২০ অক্টোবর ২০১৯     আপডেট: ২০ অক্টোবর ২০১৯      

সমকাল প্রতিবেদক

ফাইল ছবি

চলমান দুর্নীতিবিরোধী অভিযানে রাঘববোয়ালদের বাদ দিয়ে চুনোপুঁটিদের ধরা হচ্ছে বলে অভিযোগ করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম আবদুর রব। তিনি বলেন, চুনোপুঁটি ধরে লাভ নেই, রাঘববোয়ালদের ধরে জনগণের সামনে হাজির করুন। রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে জেএসডি আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন। ক্যাসিনোবিরোধী অভিযানের নামে আইওয়াশ, ভারতের সঙ্গে জাতীয় স্বার্থবিরোধী চুক্তি, আবরার হত্যার প্রতিবাদ ও জাতীয় সরকারের দাবিতে এ মানববন্ধন হয়।

আ স ম রব বলেন, যারা অভিযানে নেমেছেন, তারা মনে রাখবেন, ওয়ার্ড কমিশনারকে ধরে লাভ নেই। বড় বড় রাঘববোয়াল, যাদের নাম সম্রাট বলেছেন, তাদের জনগণের সামনে হাজির করুন। তাদের বিচার করুন। তাহলে আপনাদের প্রতি জনগণের আস্থা বাড়বে।

সরকারের কঠোর সমালোচনা করে তিনি বলেন, এ মুহূর্তে সংকট নিরসনের জন্য অবিলম্বে সরকারকে বিদায় করতে হবে। জাতীয় সরকার গঠন করতে হবে। জনগণের উদ্দেশে আ স ম রব বলেন, আসুন ঐক্যবদ্ধভাবে জাতীয় সরকার গঠন করি।

মানববন্ধনে আরও বক্তব্য দেন- জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, সিনিয়র সহ-সভাপতি তানিয়া রব, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন ও সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন।