নাটোর জেলা আওয়ামী লীগের বিশেষ প্রতিনিধি সভার দর্শক আসনে বসা ছিলেন স্থানীয় বর্ষীয়ান নেতা জেলা পরিষদ চেয়ারম্যান সাজেদুর রহমান খান। মঞ্চে না ডাকায় এক পর্যায়ে সভাস্থল ত্যাগ করতে উদ্যত হন তিনি। এ সময় মঞ্চ থেকে ছুটে এসে তার পা ধরে সভায় ফিরিয়ে আনেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

রোববার নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ মিলনায়তনে এ বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। সকাল ১১টায় সভার কাজ শুরু হওয়ার পর আমন্ত্রিত অতিথিদের মঞ্চে আহ্বান করা হয়। অতিথিরা মঞ্চের আসনে বসার পর তাদের পরিচয় করিয়ে দিতে নাম প্রচার করা হয়।

ঘোষক পরিচয় পর্বের শেষ পর্যায়ে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বর্ষীয়ান সাজেদুর রহমান খানের নাম ঘোষণা করলেও তাকে মঞ্চে ডাকা হয়নি। এ সময় ক্ষুব্ধ সাজেদুর রহমান খান সভাস্থল ছেড়ে চলে যেতে থাকেন। এ দৃশ্য দেখে মঞ্চে বসা নেতারা তাকে বসার অনুরোধ করেন। মিলনায়তনের গেট অবধি চলে গেলে মঞ্চ থেকে নেমে আইসিটি প্রতিমন্ত্রী পলক ছুটে গিয়ে তাকে থামানোর চেষ্টা করেন। তিনি কর্ণপাত না করে চলে যেতে থাকলে উপস্থিত হাজারো প্রতিনিধিদের সামনে পলক তার পা চেপে ধরে সভায় ফিরিয়ে নিয়ে যান। সাজেদুর রহমান খানকে এ সময় মঞ্চে বসানো হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপির সঞ্চালনায় এই প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত) এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আখতার জাহান, শহিদুল ইসলাম বকুল, সংরক্ষিত আসনের এমপি রত্না আহমেদ, সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সাবেক এমপি আবুল কালাম আজাদ প্রমুখ।