পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, যারা এদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বে বিশ্বাস করে না, তারা মহান মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে মনগড়া কথা বলে অরাজকতা সৃষ্টি করতে চায়। এরা ধর্মীয় সহনশীলতা বিনষ্ট করতে চায়। তবে এই ধরনের যেকোনো অপচেষ্টা প্রতিহত করা হবে। কোনো ষড়যন্ত্র ও মিথ্যাচার করে জননেত্রী শেখ হাসিনা ও তার সরকারের জনপ্রিয়তা নষ্ট করা যাবে না।

রোববার সকালে চট্টগ্রামের বোয়ালখালীতে উপজেলা আওয়ামী লীগের এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ষড়যন্ত্রকারীরা সফল হবে না উল্লেখ করে আওয়ামী লীগের সাবেক এই সাংগঠনিক সম্পাদক বলেন, মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অভিন্ন। এদেশের মানুষ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

 শামীম বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতা পরবর্তী সময়ে এদেশে ইসলাম সম্পর্কে গবেষণা ও চর্চা এগিয়ে নিতে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন। তিনি ইসলামের প্রসারে নানা উদ্যোগ নিয়েছিলেন। এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা পবিত্র ধর্মের একজন নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে চলছেন।

সভায় বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ এমপি, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, উপজেলা চেয়ারম্যান এসএম জসিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এরআগে উপমন্ত্রী কর্ণফুলী নদীর বাম তীর রক্ষা বাঁধ পরিদর্শন করেন। এ সময় পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলীসহ সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিষয় : উপমন্ত্রী এনামুল হক শামীম

মন্তব্য করুন