বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, প্রধান নির্বাচন কমিশনারসহ তিন নির্বাচন কমিশনারের পরিচালনায় একদলীয় সংসদ নির্বাচনের পর সব স্থানীয় সরকার নির্বাচনেও একদলীয় নির্বাচন পরিচালনা করা হচ্ছে। জনতার আদালতে একদিন এই তিনজনের বিচার হবে।

শুক্রবার নাটোর শহরের আলাইপুরে বিএনপির অস্থায়ী কার্যালয়ে আসন্ন পৌরসভা নির্বাচনী দলীয় এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, একটি দেশের গণতন্ত্র নির্বাচনের মাধ্যমে সুসংহত হয়, কিন্তু সরকার বর্তমান নির্বাচন কমিশনারকে কলুষিত করেছে। আজ জনগণ তাদের ভোটের অধিকার থেকে বঞ্চিত। জনগণের মত প্রকাশের স্বাধীনতাটুকুও কেড়ে নেওয়া হয়েছে। নির্বাচন ব্যবস্থাকে নির্বাচন কমিশনার ধ্বংস করেছে। দেশে গণতন্ত্র বলে কিছুই নেই। জনগণ ভোট দেওয়ার আগে ভোট হয়ে যায়। আজ দেশের মানুষ তাদের গণতন্ত্র অধিকার ফিরে পেতে চায়।

শহর বিএনপির সদস্য সচিব ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী বাবুল চৌধুরীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চু, অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর প্রমুখ।

এদিকে নাটোর জেলা বিএনপি আয়োজনে অপর মতবিনিময় সভায় বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক, আহ্বায়ক কমিটির সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা ফয়সাল আলম আবুল প্রমুখ।