আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের আয়োজনে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুমার নামাজের পর ঢাকা দক্ষিণের বিভিন্ন এলাকার ৭৫টি মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় যুবলীগ নেতাকর্মীরা ছাড়াও এলাকার লোকজন অংশ নেন।

এরমধ্যে ৪৩নং ওয়ার্ড যুবলীগের আয়োজনে পুরান ঢাকার সুত্রাপুরে শিংটোলা জামে মসজিদে অনুষ্ঠিত দোয়ায় অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবু। এসময় ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. স্বপনসহ ওয়ার্ড ও ইউনিটের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গাজী সরোয়ার হোসেন বাবু বলেন, করোনার চলমান দ্বিতীয় ঢেউয়ের মধ্যেও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ঘরে বসে থাকেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনরা নির্দেশে তারা বিভিন্ন ত্রাণ বিতরণসহ বিভিন্ন মানবিক কার্যক্রমে অংশ নিচ্ছেন। এসব কর্মসূচিতে অংশ নিতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হন সাধারণ সম্পাদক নিখিল।

সবার কাছে রোগমুক্তির জন্য দোয়া প্রার্থনা করে তিনি বলেন, আক্রান্ত হওয়ার পর বাসায় আইসোলেশনে থেকে সাধারণ সম্পাদক নিখিল নেতাকর্মীদের খোঁজখবর নিচ্ছেন। সাংগঠনিক কর্মসূচির খবর নিচ্ছেন।

গত কয়েকদিন ধরে শরীরে হালকা উপসর্গ দেখা দিলে করোনা টেস্ট করান মাইনুল হোসেন খান নিখিল। বৃহস্পতিবার তার রিপোর্ট পজেটিভ আসে। এরপর থেকে তিনি রাজধানীর মিরপুরের বাসায় আইসোলেশনে রয়েছেন।

মন্তব্য করুন