আল জাজিরা টেলিভিশনে প্রতিবেদনের পেছনে বিএনপি নেতা তারেক রহমানের ইন্ধন রয়েছে উল্লেখ করে যুবলীগ নেতারা বলেছেন, লন্ডনে বসে বিএনপি নেতা তারেক রহমান ও ড. কামাল হোসেনের মেয়ের জামাতা সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডে ক্ষুব্ধ হয়ে ষড়যন্ত্রে মেতে উঠেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে আল জাজিরার প্রতিবেদন উদ্দেশ্যমূলক ও অপপ্রচারের নোংরা বহিঃপ্রকাশ।

সোমবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউর সংগঠন কার্যালয়ে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বিশেষ বর্ধিত সভায় নেতারা এসব কথা বলেন। আগামী ১০ ফেব্রুয়ারি যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠেয় আলোচনা সভা সফল করার জন্য এই বর্ধিত সভার আয়োজন করা হয়।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানার সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচএম রেজাউল করিম রেজার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আহাম্মদ উল্লাহ মধু, সোহরাব হোসেন স্বপন, সরোয়ার হোসেন মনা, আনোয়ার ইকবাল সান্টু, কামাল উদ্দিন খান, মহসিন মাহমুদ, মাহাবুবুর রহমান পলাশ, আবু সাঈদ মোল্লা, সৈয়দ আহমেদ, মুরসালিন আহমেদ, জাফর আহমেদ রানা, ওমর ফারুক, সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, আরমান হক বাবু প্রমুখ।