বর্তমান সরকার ভেন্টিলেশনে আছে। ভেন্টিলেশন খুলে ফেললে এই সরকার শেষ। বুধবার কেরানীগঞ্জ উপজেলার দক্ষিণ থানা বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেল ও চিকিৎসা সুরক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

দেশের বর্তমান পরিস্থিতিতে সংবাদমাধ্যমের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে গয়েশ্বর বলেন, এই সরকারের তোষণ বন্ধ না করলে মানুষ এক সময় গণমাধ্যম থেকে মুখ ফিরিয়ে নেবে। দেশের ৮০ শতাংশ যুবক-কিশোর এবং মাঝ বয়সী মানুষ এখন টেলিভিশন দেখে না।

অনুষ্ঠানের উদ্বোধক বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন, কেরানীগঞ্জ এলাকার গরিব-মেহনতি মানুষের জন্য ১০টি অপিজেন গ্যাস সিলিন্ডার ও প্রচুর ওষুধের ব্যবস্থা করেছেন তারা।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কেরানীগঞ্জ উপজেলা দক্ষিণ থানা বিএনপির সভাপতি নিপুণ রায় চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, বিএনপি নেতা অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, শহিদুল ইসলাম বাবুল, নাজিম উদ্দীন মাস্টার ও কেন্দ্রীয় যুবদলের সহসভাপতি জাকির হোসেন নান্নু। অনুষ্ঠান পরিচালনা করেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু প্রমুখ।