সিলেটের কোম্পানীগঞ্জে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় তোফায়েল আহমদ (২২) নামে এক কলেজছাত্র প্রাণ হারিয়েছেন। সোমবার রাত ১০টার দিকে পাড়ুয়া ডাকঘর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন দুই আরোহী।

নিহত তোফায়েল উপজেলার উত্তর কলাবড়ি গ্রামের তৈয়বুর রহমানের ছেলে। তিনি উপজেলার এম সাইফুর রহমান ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পাস করেছেন।

সেলিম নামে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, চালকসহ তিনজন বসা ওই মোটরসাইকেলটি একটি হাইড্রোলিক ট্রাককে ওভারটেক করার সময় ট্রাকটির ধাক্কায় তারা ছিটকে পড়েন। এর মধ্যে গুরুতর আহত হন চালক তোফায়েল। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেপে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর আহত দু'জনকে উপজেলা থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত ওই দুই ব্যক্তি শহরতলির ধোপাগুলের বাসিন্দা বলে জানা গেছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি কেএম নজরুল জানিয়েছেন, খবর পেয়ে পুলিশ ট্রাক ও মোটরসাইকেলটি জব্দ করেছে। ট্রাকের চালক পালিয়ে গেছে। লাশ হাসপাতাল মর্গে পাঠানোর পর ময়নাতদন্ত শেষে বিকেলে দাফন করা হয়েছে।

এ ছাড়া একই দিন রাতে সিলেট-তামাবিল মহাসড়কের আসামপাড়া এলাকায় বাসচাপায় মারা গেছেন পথচারী এক মানসিক রোগী। তার পরিচয় মেলেনি। জৈন্তাপুর থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ জানিয়েছেন, বাসটি জব্দ ও লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।