কালীগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে এক আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী সভায় প্রধান অতিথি হয়েছেন উপজেলা বিএনপির এক নেতা। রোববার বিকেলে উপজেলার ৩ নং কোলা ইউনিয়ন আওয়ামী লীগের (নৌকা) চেয়ারম্যান প্রার্থী মনোয়ার হোসেন বাদশার এক নির্বাচনী সভায় কালিগঞ্জ উপজেলা বিএনপির ২ নং যুগ্ম আহ্বায়ক ডা. নূরুল ইসলাম প্রধান অতিথি হন। 

বিষয়টি নিয়ে কালীগঞ্জ উপজেলা বিএনপির মধ্যে আলোচনা-সমালোচনা চলেছে।

জানা গেছে, তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে কালীগঞ্জ উপজেলার কোলা ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী করা হয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাদশাকে। রোববার তিনি উপজেলার দামদারপুর বাজারের ঈদগা মাঠে এক নির্বাচনী জনসভা করেন। বিশিষ্টমুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি করা হয় বিএনপি নেতা ডা. নূরুল ইসলামকে। 

ডা. নূরুল ইসলাম তার বক্তব্যে বলেন, 'আমি একজন বিএনপির নেতা। কিন্তু গ্রামের স্বার্থে সবাইকে বাদশাকে ভোট দিতে হবে। এবং জোরালোভাবে মাঠে নেমে কাজ করে তাকে বিজয়ী করতে হবে।'

সভায় আরও বক্তব্য রাখেন- ডা. আব্দুল কুদ্দুস, আলতাপ হোসেন ও মুকুল হোসেন প্রমুখ।

এ বিষয়ে বিএনপি নেতা ডা. নূরুল ইসলাম সমকালকে বলেন, 'আমার ব্যক্তিগত চেম্বারের পাশেই নৌকার প্রার্থীর নির্বাচনী সভা ডেকেছিল। ওই সময় এলাকার মুরুব্বিরা আমাকে অনুরোধ করেই সভায় ডেকে নিয়েছিল। এলাকার মানুষ হিসেবে মুরব্বীদের কথা ফেলতে না পারায় সভায় হাজির হই।'

এ বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী মনোয়ার হোসেন বাদশার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ব্যস্ত আছেন জানিয়ে বিষয়টি এড়িয়ে যান।