ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪

নিষেধাজ্ঞা থেকে কেউ রেহাই পাবে না: এবি পার্টি

নিষেধাজ্ঞা থেকে কেউ রেহাই পাবে না: এবি পার্টি

বিজয়নগরে এবি পার্টির কার্যালয়ের সামনে প্রতিবাদী অবস্থান কর্মসূচি। ছবি: সংগৃহীত

সমকাল ডেস্ক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২৩ | ২১:৩০ | আপডেট: ০৪ ডিসেম্বর ২০২৩ | ২১:৩৪

জনগণ ও আন্তর্জাতিক মহলের মতামত উপেক্ষা করে প্রহসনের নির্বাচন করার জেদ অব্যাহত রাখলে জনরোষ এবং নিষেধাজ্ঞা থেকে সরকার, নির্বাচন কমিশন (ইসি) ও ‘দালালরা’ কেউ রেহাই পাবে না বলে হুঁশিয়ার করেছে এবি পার্টি। 

আজ সোমবার রাজধানীর বিজয়নগরে দলীয় কার্যালয়ের সামনে এক ‘প্রতিবাদী অবস্থান’ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে দলটির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।  

সরকারের পদত্যাগ ও নির্বাচন বাতিলের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করে দলটি। এতে উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক র ডা. আব্দুল ওহাব মিনার, সদস্য সচিব দস্য সচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ প্রমুখ। 

জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান সোলায়মান চৌধুরী বলেছেন, ‘ব্যাংকগুলোর আমান অর্থনীতি ভয়াবহভাবে বিপর্যস্ত। সরকার গার্মেন্টস শিল্পকে ঝুঁকিতে ঠেলে দিচ্ছে। খেল-তামাশার হঠকারী নির্বাচন নিয়ে আনন্দ-উল্লাস করছে সরকার। নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ হিসেবে কাজ করছে। সামনে অনেক নিষেধাজ্ঞায় পড়বে সরকার।’

যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম বলেন, ‘রাতে আদালত বসিয়ে বিরোধী দলের নেতাদের সাজা দিয়ে আইন ও বিচার ব্যবস্থার কফিনে শেষ পেরেক ঠুকে দেওয়া হচ্ছে। এতে বিচারব্যবস্থা পুরোপুরি ভেঙে পড়েছে।’

আরও পড়ুন

×